https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ জিম্মি করে আদায় করা টাকা ফেরত,এএসআই শাহাদাতকে বদলি - atv sangbad জিম্মি করে আদায় করা টাকা ফেরত,এএসআই শাহাদাতকে বদলি - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

জিম্মি করে আদায় করা টাকা ফেরত,এএসআই শাহাদাতকে বদলি

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : সোমবার, ৩ জুন, ২০২৪, ৯:২৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

কক্সবাজারের চকরিয়ায় নিরপরাধ লোকজনদের মামলার ভয় দেখিয়ে ও জিম্মি করে টাকা আদায় করতেন থানার এএসআই শাহাদাত হোসেন। এ ঘটনায় কক্সবাজারের পুলিশ সুপার ও চকরিয়া থানার ওসি বরাবর লিখিত অভিযোগ করেন ডুলাহাজারা পূর্ব মাইজপাড়ার মৃত আবুল কাসেমের ছেলে আবু ছৈয়দ আব্রাহাম।

অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার থানা থেকে বদলি করা হয়েছে এএসআই শাহাদাত হোসেনকে। তিনি জিম্মি করে আদায় করা টাকা ফেরত দিয়েছেন বলেও জানা গেছে।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ভুক্তভোগীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে এএসআই শাহাদাত হোসেনকে সোমবার দুপুরের মধ্যে থানা থেকে বদলির নির্দেশ দেন কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহাফুজুল ইসলাম। পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক সোমবার দুপুরে চকরিয়া থানা থেকে শাহাদাতকে সেন্টমার্টিনে বদলি করা হয়েছে।

এদিকে ‘এএসআইয়ের কাণ্ড: চকরিয়ায় মামলার ভয় দেখিয়ে ২০ হাজার টাকা আদায়’ ও ‘টাকার কথা কাউকে বললে আবারও তোকে আসামি করব’- শিরোনামে শনিবার গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর একই দিন দুপুরে ভুক্তভোগীদের থানায় ঢেকে নিয়ে তাদের কাছ থেকে মামলার ভয় দেখিয়ে আদায় করা ২০ হাজার টাকা ফেরত দিয়ে একটি আপসনামায় স্বাক্ষর নেন থানার এএসআই শাহাদাত হোসেন।

আব্রাহাম ও তার মা মনোয়ারা বেগম জানান গনমাধ্যমে ও অনলাইনে সংবাদ প্রকাশিত হওয়ায় এএসআই শাহাদাত ডুলাহাজারা রংমহল এলাকার যুবলীগ নেতা নীলুর মাধ্যমে তাদের থানায় ডেকে নিয়ে নগদ ২০ হাজার টাকা ফেরত দিয়ে একটা সাদা কাগজে আপসনামা লিখে আব্রাহামের স্বাক্ষর নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ