atv sangbad

Blog Post

টাঙ্গাইলের বাসাইলে ধর্ষণ অভিযোগের এক ঘন্টা পর ধর্ষক গ্রেপ্তার

ছানোয়ার হোসেন, বাসাইল (টাঙ্গাইল), এটিভি সংবাদ 

টাঙ্গাইলের বাসাইলে গোসল করার কথা বলে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে রাজ্জাক খান (৪০) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৮ টায় ধর্ষিত শিশুর মা বাসাইল থানায় অভিযোগ করেন। অভিযোগ করার ১ ঘন্টার মধ্যে ধর্ষক রাজ্জাক খানকে বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের কাশিল পশ্চিম পাড়া নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত রাজ্জাক খান উপজেলার কাশিল ইউনিয়নের কাশিল পশ্চিম পাড়া গ্রামের মৃত হযরত খানের ছেলে। পেশায় সে অটোচালক।

ksrm

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরের দিকে পাঁচ বছর বয়সী ওই শিশুকে গোসল করার কথা বলে তার মার কাছ থেকে নিয়ে যায় রাজ্জাক। ঘরের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি কান্না করলে ধর্ষক শিশুটিকে ঘর থেকে বের করে দেয়। পরে শিশুটি তার মার কাছে এসে সব বলে দেয়। শিশুটির মা জানার পর বাসাইল থানায় অভিযোগ করেন। অভিযোগ করার ১ ঘন্টার মধ্যে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ। শিশুটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে কাশিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমজান আলী জানান, ধর্ষণের ঘটনার বিষয়টি শুনেছি এবং ঘটনার তীব্র নিন্দা করছি।

বাসাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু হানিফ সরকার বলেন, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেপ্তার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক খান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। শিশুটির মা বাদী হয়ে বাসাইল থানায় মামলা দায়ের করেছেন।

উল্লেখিত ঘটনাটির তীব্র নিন্দা জানিয়েছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। যেহেতু ধর্ষককে স্থানীয় পুলিশ প্রশাসন মামলা হওয়ার এক ঘণ্টার মধ্যে আটক করতে সক্ষম হয়েছে সেহেতু ধর্ষকের বিরুদ্ধে আদালতের সর্বোচ্চ সাজার দাবিও জানান তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :