atv sangbad

Blog Post

টাঙ্গাইলে গলায় ওগড়া পেচিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

টাঙ্গাইল, এটিভি সংবাদ 

টাঙ্গাইলের গোপালপুরে গলায় ওড়না পেচিয়ে স্ত্রী আসমা বেগমকে (৩৫) শ্বাসরোধ করে হত্যার ঘটনায় স্বামী ফজলু তালুকদারকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে পৌরসভার সুন্দর পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ রোববার (২১ জানুয়ারি) সকালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছে। নিহত আসমা বেগম দুই সন্তানের জননী ও ধোপাকান্দি ইউনিয়নের পঞ্চাশ গ্রামের আরশেদ আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুই সন্তান নিয়ে রাজমিস্ত্রী স্বামী ফজলু ও নিহত আসমা বেগমের সংসার। দীর্ঘদিন ধরে পারিবারিক কলহে সংসারে অশান্তি বিরাজ করছিল। শনিবার রাতের খাবার খেয়ে স্ত্রী ও সন্তানরা ঘুমিয়ে পড়লে মেয়ের ওড়না দিয়ে স্বামী ফজলু স্ত্রী আসমা বেগমের গলা পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে চিৎকার করে বাড়ির সবাইকে এ ঘটনা জানান ফজলু। স্থানীয়রা ফজলুকে আটক করে পুলিশে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মামুন ভূঞা জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে স্বামীকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :