atv sangbad

Blog Post

টাঙ্গাইলে নৌকার মিছিলে গুলির ঘটনায় ঢাকা থেকে ২ জন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ

টাঙ্গাইল সদরের বাঘিল ইউনিয়নে নৌকার প্রার্থীর মিছিলে গুলির ঘটনায় ঢাকা থেকে দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রোববার রাতে ঢাকার উত্তরা ও কাফরুলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ঢাকা থেকে গ্রেপ্তার দুজন হলেন ফারুক হোসেন ও কামরুল। এর আগে মামলা দায়েরের পরপরই বাঘিল থেকে দুজনকে গ্রেপ্তার করেছিল স্থানীয় পুলিশ।

দুপুরে ঢাকার কারওয়ানবাজারে সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, ফারুক ও কামরুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে গোলাগুলির ঘটনায় সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। হামলায় আহতদের সঙ্গে গ্রেপ্তার ব্যক্তিদের আগে থেকেই ঝামেলা ছিল। তারা এলাকায় আধিপত্য বিস্তার করতে চাচ্ছিলেন। এজন্য এ ধরনের ঘটনা তারা ঘটিয়েছেন বলে স্বীকার করেছেন। ফারুক ওই ঘটনার পরপরই পালিয়ে ঢাকায় এসে উত্তরার আত্মগোপনে ছিলেন। তিনি এর আগেও অস্ত্র মামলায় জেল খেটেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, রোববার রাতে বাঘিল ইউনিয়নে একটি মটরসাইকেল মিছিল বের করেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের নৌকার প্রার্থী মামুন অর রশিদের কর্মী-সমর্থকরা। মিছিলটি বিভিন্ন এলাকা ঘুরে জুগনী এলাকায় পৌছালে বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেনের সমর্থকরা সেখানে অতর্কিত গুলি চালায়। এ ঘটনায় বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, কর্মী এমদাদুল হক ও সিয়াম আহত হন। তাদের প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলেও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনায় রোকনের বাবা ফজলুল রহমান স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ছানোয়ার হোসেনের ছয় সমর্থকের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করে মামলা করেন। সেখানে প্রধান আসামি করা হয় ফারুককে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :