https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ডিএমপির আরও ২৭ কর্মকর্তাকে বদলি - atv sangbad ডিএমপির আরও ২৭ কর্মকর্তাকে বদলি - atv sangbad
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

ডিএমপির আরও ২৭ কর্মকর্তাকে বদলি

রিপোর্টার নাম / ২৯ Time View
Update : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ২:১৭ অপরাহ্ণ

সৈকত মনি, এটিভি সংবাদ 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) আরও ২৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এই বদলি করা হয়।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে ১৫ জন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার এবং ১২ জন সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন।

সরকার পরিবর্তনের পর পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি ও রদবদল চলছে।

তারই ধারাবাহিকতায় এবার ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ২৭ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে পাঁচ কর্মকর্তাকে কোনো দায়িত্ব না দিয়ে ডিএমপি সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ