https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ডিসি নিয়োগে অর্থ লেনদেনের অভিযোগ তদন্তে কমিটি - atv sangbad ডিসি নিয়োগে অর্থ লেনদেনের অভিযোগ তদন্তে কমিটি - atv sangbad
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

ডিসি নিয়োগে অর্থ লেনদেনের অভিযোগ তদন্তে কমিটি

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ / ৩৭ Time View
Update : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ১১:৫১ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের বিরুদ্ধে জেলা প্রশাসক নিয়োগে অর্থ লেনদেনের অভিযোগের সত্যতা যাচাই করার জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা শারমীন এস মুরশিদ এ তথ্য জানান।

তিনি বলেন, স্বরাষ্ট্র, আইন ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টাসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এদিন একটি জাতীয় দৈনিকে “ডিসি নিয়োগ কেলেঙ্কারি, আমার টাকা-পয়সার প্রতি লোভ নেই, ৫ কোটি হলেই চলবে” শিরোনামে খবর প্রকাশিত হওয়ার পর সারাদেশে এ বিষয়টি নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়।

সংবাদ প্রকাশের পর দুপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মোখলেস উর রহমান। তিনি দাবি করেন, ডিসি নিয়োগে লেনদেনের অভিযোগের বিষয়টি সত্য নয়।

তিনি বলেন, এটি একটি ফেক নিউজ। ওই পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। আমি এই ধরনের অভিযোগ আমলে নিচ্ছি না।

তিনি আরও বলেন, নিউজে যে স্ক্রিনশট প্রকাশ করা হয়েছে, সেটি আইফোনের স্ক্রিনশট, কিন্তু আমি স্যামসাং ফোন ব্যবহার করি। আমি সরকারি কোনো ফোন ব্যবহার করি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ