https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে মৃত্যু নয়, হাসপাতালে ভর্তি ৯১৫ ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে মৃত্যু নয়, হাসপাতালে ভর্তি ৯১৫ – atv sangbad
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম
শেখ মুজিবকে জাতির পিতা মনে করে না অন্তর্বর্তী সরকার: উপদেষ্টা নাহিদ যুক্তরাষ্ট্র ও কানাডা সফরে গেলেন সেনাবাহিনী প্রধান আ.লীগের কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেফতার স্বপ্নের রাষ্ট্রে পূজার ছুটি পাবে সেনাবাহিনী, পুলিশ ও র‍্যাব: ড. ইউনূস প্রতিমা বিসর্জন: ডিএমপির বিশেষ নিরাপত্তা ও ট্রাফিক নির্দেশনা সেনা-র‍্যাব-পুলিশের সহায়তায় উৎসব আয়োজন আমাদের ব্যর্থতা: ড. ইউনূস রাজধানীতে গভীর সেনাবাহিনী ও র‍্যাবের পোশাক পরে ডাকাতি ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে মৃত্যু নয়, হাসপাতালে ভর্তি ৯১৫ দেশে ইলিশ ধরা ও বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা পূজায় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: সেনাপ্রধান

২৪ ঘণ্টায় ডেঙ্গুতে মৃত্যু নয়, হাসপাতালে ভর্তি ৯১৫

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ / ২৮ Time View
Update : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও নয়জনের মৃত্যু হয়েছে এবং একই সময়ে সারাদেশে ৯১৫ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার (১২ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোলরুম থেকে পাঠানো ডেঙ্গুবিষয়ক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডেঙ্গুবিষয়ক এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তী হওয়াদের মধ্যে বরিশাল বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ১০৮ জন, চট্টগ্রাম বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ১৯৭ জন, ঢাকা বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ১০০ জন, ঢাকা উত্তর সিটি করপোরেশনে ১৭৫ জন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ১৫৬ জন, খুলনা বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ৯৭ জন, ময়মনসিংহ বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ৪৫ জন, রাজশাহী বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ২৪ জন, রংপুর বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) নয় জন এবং সিলেট বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) চারজন রয়েছেন।

২৪ ঘণ্টায় সারাদেশে ৭৮০ জন ডেঙ্গুরোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছে, চলতি বছরে মোট ৩৭ হাজার ৯৫২ জন ছাড়পত্র পেয়েছেন।

চলতি বছরের ১২ অক্টোবর পর্যন্ত মোট ডেঙ্গু আক্রান্ত হয়েছে ৪১ হাজার ৮১০ জন। এর মধ্যে ৬৩ দশমিক তিন শতাংশ পুরুষ এবং ৩৬ দশমিক সাত শতাংশ নারী রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও নয়জনের মৃত্যু হয়েছে এবং চলতি বছরের এ যাবত ডেঙ্গুতে মোট মৃত্যুবরণ করেছেন ২১০ জন।

২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে মোট এক হাজার ৭০৫ জনের মৃত্যু হয়, পাশাপাশি ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন মোট তিন লাখ ২১ হাজার ১৭৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ