atv sangbad

Blog Post

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের হোস্টেল থেকে ছাত্রীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের একটি হোস্টেল থেকে জয়া কুন্ডু (২২) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৬ আগস্ট) সকাল ১০টার দিকে ডা. আলিম চৌধুরী হলের তৃতীয় তলায় ৪৫ নম্বর রুমে ঘটনাটি ঘটে। নিহত শিক্ষার্থী খুলনা সদরে কুয়েট রোডের ফুলবাড়ি গেট এলাকার গিরিন্দ্রনাথ কুণ্ডুর মেয়ে।

জানা যায়, অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক বেলা পৌনে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি ঢামেকের পঞ্চমবর্ষের কে-৭৬ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

নিহত শিক্ষার্থীর রুমমেট পৃথুলা রায় জানান, ডা. আলিম চৌধুরী হলের তৃতীয় তলায় ৪৫ নম্বর রুমে জয়া কুন্ডু, লাবনী রায়সহ তিনজন থাকতেন। সকালে লাবনী রুম থেকে বের হয়ে যাওয়ার পর ১০টার দিকে জয়াকে রুমে রেখে আমিও বের হই। সকাল সাড়ে ১০টার দিকে জানতে পারি জয়া রুমে গলায় ফাঁস দিয়েছে। তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়েছে। জয়া অনেকদিন ধরে ডিপ্রেসনে ভুগছিল। বিভিন্ন জায়গায় তার কাউন্সিলিং হচ্ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :