https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ঢামেক থেকে চুরি হওয়া সেই নবজাতক ৫ দিনেও উদ্ধার হয়নি - atv sangbad ঢামেক থেকে চুরি হওয়া সেই নবজাতক ৫ দিনেও উদ্ধার হয়নি - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

ঢামেক থেকে চুরি হওয়া সেই নবজাতক ৫ দিনেও উদ্ধার হয়নি

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : শনিবার, ৮ জুন, ২০২৪, ৮:২১ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

চুরি হওয়ার ৫ দিন পেরিয়ে গেলেও এখনও উদ্ধার হয়নি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) জন্ম নেয়া মেয়ে নবজাতকটি। উদ্ধারে পুলিশের পাশাপাশি র‌্যাবসহ গোয়েন্দা সংস্থারাও কাজ করেছে বলে জানা গেছে।

শনিবার (৮ জুন) বিকেলে গনমাধ্যমের সাথে কথা হয় নবজাতকের বাবা শরিফুল ইসলামের সাথে।

তিনি বলেন, এখনও আমার শিশু সন্তানটি উদ্ধার করতে পারেনি পুলিশ। আমার মেয়ে কী অবস্থায় আছে জানি না। ওর মা কেঁদেই চলেছে।
 
শরিফুল আরও বলেন, আজকে দুপুরেও শাহবাগ থানা পুলিশের সদস্যরা হাসপাতালে এসেছিলেন। আমাকে ও বাচ্চার মাকে জিজ্ঞাসাবাদ করেছেন। সিসিটিভি ক্যামেরা আবারও চেক করেছেন তারা।
 
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান বলেন, নবজাতক উদ্ধারের জন্য আমাদের তরফ থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হচ্ছে। এ ঘটনার পর থেকে পুলিশের পাশাপাশি র‍্যাব কাজ করছে। বারবার নবজাতক শিশুটির পরিবারের সাথে কথা বলছে তারা। আমরা আশাবাদী নবজাতকটি খুঁজে বের করতে পারবো। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ