https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ তিশার নতুন পথ চলা শাকিবের সঙ্গে - atv sangbad তিশার নতুন পথ চলা শাকিবের সঙ্গে - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম
জেলা ময়মনসিংহের ১২ থানায় নতুন ওসি গাজীপুরে বেতনের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ, বন্ধ যান চলাচল নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস

তিশার নতুন পথ চলা শাকিবের সঙ্গে

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শুক্রবার, ৩১ মে, ২০২৪, ৯:২৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে এবার যুক্ত হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

এ খবর নিশ্চিত করেছেন তিশা নিজেই। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তিনি জানান, চিত্রনায়ক শাকিবের বিউটি প্রোডাক্ট কোম্পানি হারল্যানের সঙ্গে যুক্ত হয়েছেন।

ছুটির দিন শুক্রবার (৩১ মে) বেলা ১২টা ৪ মিনিটে তিশা শাকিবের সঙ্গে একটি ছবি শেয়ার করেন। ছবিটি থেকে জানা যায়, শাকিবের কোম্পানি হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন তিশা।
 
এ যাত্রাকে একটি স্মরণীয় যাত্রা বলে অভিহিত করেছেন অভিনেত্রী। 
 
পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন,
হারল্যানের সঙ্গে যুক্ত হওয়াটা খুশির ও গর্বের। আমি বিশ্বাস করি, ক্রেতাদের সেরার তালিকায় এক নম্বরে থাকবে হারল্যানের অথেনটিক মেকআপ ও স্কিন কেয়ার প্রোডাক্ট।
 
একই সঙ্গে তিশা সুখবর দিয়ে পোস্টে জানান, খুব শিগগিরই তাকে হারল্যানের বিভিন্ন স্টোর ও আউটে লেটে দেখা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ