https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দুই হাত দিয়েই আমি সরকারের উন্নয়ন করতে পারব : শেখ হাসিনা - atv sangbad দুই হাত দিয়েই আমি সরকারের উন্নয়ন করতে পারব : শেখ হাসিনা - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

দুই হাত দিয়েই আমি সরকারের উন্নয়ন করতে পারব : শেখ হাসিনা

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪, ১:৩৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ

দ্বাদশ সংসদে নির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্যরা (এমপি) স্বতন্ত্রই থাকবেন। তারা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে সহযোগিতা করবেন। আবার গঠনমূলক সমালোচনা করতে পারবেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আমাদের কিছু ত্যাগী নেতাকর্মী আছেন, তাদের মূল্যায়ন করতে পারি নাই, তাদের মূল্যায়ন করব। আমার আরেক হাত স্বতন্ত্র এমপি।  এখন দুই হাতই আমার। দুই হাত দিয়েই আমি সরকারের উন্নয়ন করতে পারব।

রবিবার (২৮ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে স্বতন্ত্র ৬২ এমপিকে নিয়ে বৈঠক করেন। প্রায় তিন ঘণ্টা স্থায়ী বৈঠকে প্রধানমন্ত্রী তাদের বিভিন্ন বিষয়ে নির্দেশনা দেন।

সংসদে সরকারি দলই স্বতন্ত্র এমপিদের হুইপিং করবে। স্বতন্ত্র কোটায় সংসদের সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচনের বিষয়টি থাকবে সংসদ নেতার হাতে। বৈঠক সূত্রে এসব তথ্য জানা গেছে।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বৈঠক শুরু হয়। শেষ হয় সাড়ে ৯টার দিকে। বৈঠকের সূচনায় জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বক্তব্য রাখেন। পরে স্বতন্ত্র এমপিদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি বর্ণনা করেন। একই সঙ্গে দ্বন্দ্ব মিটিয়ে সবাইকে একসাথে কাজের নির্দেশনা দেন।

প্রধানমন্ত্রী বলেছেন, আমরা যাদেরকে নমিনেশন দিয়েছি তাদেরেকে অনেকেই হারিয়ে এসেছেন। আপনারা নিজেরা জিতে এসেছেন। আমি অভিনন্দন জানাই কিন্তু সাথে আর একটা কথা বলবো। আমার কাছে প্রতিনিয়ত খবর আসছে আপনার জিতেছেন ঠিক আছে কিন্তু এদেশের মানুষ তো আপনাদেরই মানুষ। যারা নৌকা মার্কায় কাজ করেছে তারা তো আমাদের দলের প্রতি অত্যন্ত আনুগত্য, দলের প্রতি তারা বিশ্বস্ত তাদের উপর কোনরকম আক্রমণ বা কোন ধরনের সন্ত্রাস কোন কিছু যেন না হয়। এ ব্যাপারে সবাইকে সতর্ক করে দিচ্ছি। এখানে যেই হোক, যে দলেরই হোক আমি কিন্তু কাউকে ছাড়বো না।  প্রতিদিনের ছবি পাই যা পাই সরাসরি পুলিশকে দিচ্ছি, গোয়েন্দা সংস্থাকে দিচ্ছি এবং যেখানে এ ধরনের ঘটনা ঘটবে সেটার ফলাফল কিন্তু ভালো হবে না। এটা আমি আপনাদেরকে সতর্ক করতে চাই। এই সংঘাতটা কিন্তু আমাদেরর জন্য আত্মঘাতী হবে। এমনিতে আপনারা কিন্তু জানেন একটা জালাও পোড়াও গোষ্ঠী আছে।  গত কালকে রাত্রে সাড়ে ১১টার সময় একটা বাসে আগুন দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ