https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে সরকার কালো টাকা সাদার নামে: জমির উদ্দিন - atv sangbad দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে সরকার কালো টাকা সাদার নামে: জমির উদ্দিন - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে সরকার কালো টাকা সাদার নামে: জমির উদ্দিন

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৮:১৭ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

নতুন বাজেটে কালো টাকা সাদার নামে সরকার দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।

সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ জে মোহাম্মদ আলী স্মরণে শুক্রবার (৭ জুন) দুপুরে অনুষ্ঠিত স্মরণ সভায় তিনি এ কথা জানান।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, ১৫ শতাংশ করের মাধ্যমে লুটপাটের কালো টাকা সাদা করার সুযোগ দিয়ে বাজেটে দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে সরকার। এতে করে সৎ উপার্জনকে নিরুৎসাহিত করা হচ্ছে।
 
দুর্নীতিবাজদের কালো টাকা সাদা করার সুযোগ না দিয়ের বরং জব্দ করা উচিত বলে মনে করেন জমির উদ্দিন সরকার।
 
তিনি আশা করেন, সরকার বাজেট পাসের আগে বিষয়গুলো নজর দেবেন।
 
বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট প্রস্তাব পেশ করেন।
 
‘সুখী সমৃদ্ধ উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার’ শীর্ষক এই বাজেটের আকার দেশের ইতিহাসে সবচেয়ে বড়। এবার ৭ লাখ ৯৬ হাজার ৯০০ কোটি টাকার জাতীয় বাজেট ঘোষণা করা হয়েছে। যা আগের অর্থবছরের (২০২৩-২৪) চেয়ে ৩৬ হাজার কোটি টাকা বেশি।
 
এটি দেশের ৫৩তম এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের টানা চতুর্থ মেয়াদের ও অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর প্রথম বাজেট। আগামী ৩০ জুন এ বাজেট পাস হওয়ার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ