https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দুর্যোগপূর্ণ অবস্থায় বন্যার্তদের পাশে পূবাইলের স্বজনরা - atv sangbad দুর্যোগপূর্ণ অবস্থায় বন্যার্তদের পাশে পূবাইলের স্বজনরা - atv sangbad
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও! শান্তি মিশন শেষ করে বিয়ে করার কথা ছিল লেফটেন্যান্ট নির্জনের বিক্রি হচ্ছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন লেফটেন্যান্ট তানজিম ছারোয়ারের মৃত্যুতে এটিভি সম্পাদকের শোক শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো জাপান, সুনামি সতর্কতা

দুর্যোগপূর্ণ অবস্থায় বন্যার্তদের পাশে পূবাইলের স্বজনরা

রিপোর্টার নাম / ৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ৪:১৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

সব সময়ের মত দেশের দুর্যোগপূর্ণ অবস্থায় বন্যাকবলিত এলাকায় ট্রাকভর্তি ত্রাণ নিয়ে পাশে দাঁড়িয়েছে যুগান্তর স্বজন সমাবেশ গাজীপুর মহানগর পূবাইল শাখার স্বজনরা।

মঙ্গলবার রাত ১টায় বৈষম্যবিরোধী শিক্ষার্থী ও স্থানীয় ইএসডি ক্লাবকে সাথে করে বন্যাদুর্গত এলাকায় মানুষের পাশে দাঁড়াতে চার ট্রাকভর্তি ত্রাণ নিয়ে ছুটে যান স্বজনরা।

দেশের ইতিহাসে অন্যতম ভয়াবহ এ বন্যায় প্লাবিত কুমিল্লা, ফেনী ও নোয়াখালী জেলার কয়েকটি উপজেলায় আলাদা করে মানবিক সহায়তার হাত বাড়িয়েছে স্বজনের এ দলটি।

সকাল থেকে দুটি নৌকায় করে মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি, জামা-কাপড় বিতরণ করা হয়েছে। এ ছাড়াও প্রাথমিক চিকিৎসা এবং অন্যান্য স্বাস্থ্য সেবাও প্রদান করা হয় পূবাইল স্বজনদের পক্ষ থেকে।
এর মধ্যে চাল, ডাল, তেল, ওষুধ, শিশুখাদ্য, তরল দুধ, বিস্কুট, চিড়া, মুড়ি, গুড়, মোমবাতি, স্যানিটারি ন্যাপকিন, সাবান ও পানিসহ নানা জরুরি খাদ্য ছিল। স্কুল, মসজিদ, মাদ্রাসা, আশ্রয় কেন্দ্র ও বিভিন্ন স্থানে আটকে পড়া প্রায় দেড় হাজার পরিবারের কাছে এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দেন স্বজনরা।

এসব সহায়তায় শুরু থেকে নেতৃত্ব দিয়েছেন যুগান্তর স্বজন সমাবেশ পূবাইল শাখার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থী আশিকুর রহমান, ইএসডি ক্লাবের প্রতিষ্ঠাতা ও স্বজনের সাংগঠনিক সম্পাদক সাহেদ সরকার রাকিব।

তারা জানান, আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকা এই মুহূর্তে খুবই জরুরি এবং এটা আমাদের দ্বায়িত্ব। আমরা সম্মিলিতভাবে এই মানবিক কাজগুলো করেছি এবং সবাইকে আহবান জানাই যার যার যায়গা থেকে যতটুকু সম্ভব এগিয়ে আসুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ