atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ

এস এম জামান, এটিভি সংবাদ

আজ মহান পবিত্র ঈদুল ফিতর। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ। তিনি ঈদুল ফিতরের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও জনসাধারণের কল্যাণে নিজেকে আত্মনিয়োগ করার আহ্বান জানিয়েছেন।

এক মাস সিয়াম সাধনার পর সারাবিশ্ব মুসলমানদের সর্বোৎকৃষ্ট দিন আবারো এসেছে ঈদুল ফিতর। ঈদ মানেই আনন্দ। আজকের এই আনন্দের দিনে বিদিশা এরশাদ দেশবাসীর উদ্দেশ্যে  বলেন, আসুন আমরা সকলে মিলে ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিই।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ আরো বলেন, যে যার অবস্থান থেকে ঈদুল ফিতরের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও জনসাধারণের কল‌্যাণে আত্মনিয়োগ করি। সবশেষে দেশবাসীর মঙ্গল কামনা করেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, জনবান্ধব নেতা বিদিশা এরশাদ।

দেশবাসীর প্রতি জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদের ঐকান্তিক ভালোবাসার ভূয়সী প্রশংসা করেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। তিনি বলেন জাতীয় পার্টি দেশ, জাতি ও গণমানুষের স্বার্থে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন, আগামীর সমৃদ্ধির বাংলাদেশ গড়ায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :