https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দেশের চলমান ভয়াবহ বন্যা পরিস্থিতিতে উদ্বিগ্ন ক্রিকেটাররা - atv sangbad দেশের চলমান ভয়াবহ বন্যা পরিস্থিতিতে উদ্বিগ্ন ক্রিকেটাররা - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

দেশের চলমান ভয়াবহ বন্যা পরিস্থিতিতে উদ্বিগ্ন ক্রিকেটাররা

রিপোর্টার নাম / ২৯ Time View
Update : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ১:২৬ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ

ভয়াবহ বন্যার কবলে নিমজ্জিত হয়েছে দেশের বেশ কয়েকটি জেলা। প্রতিদিনই বাড়ছে পানি; জীবন হয়ে যাচ্ছে দুবির্ষহ। ফেনী, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ, কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রাম, লক্ষীপুর ও খাগড়াছড়ি জেলার কয়েক লাখ মানুষ পানিবন্দি ও বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। দেশের এমন পরিস্থিতিতে উদ্বিগ্ন তাওহীদ হৃদয়-শরিফুল ইসলাম’রা। দুর্যোগ মোকাবিলায় সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

নিজের ফেসবুক পেইজে এক পোস্টে দেশের বন্যা পরিস্থিতির সার্বিক অবস্থা তুলেন ধরেন তাওহিদ হৃদয়। ‘এ’ দলের হয়ে পাকিস্তান সফরে থাকা এ ক্রিকেটারের মন কিছুতেই যেন মানছে না। এ নিয়ে নিজের অসহায়ত্বের কথা জানান তিনি। সেই সাথে বন্যা পরবর্তী সময়ে বাড়তি সতর্কতার তাগিদ দেন হৃদয়।

বন্যার্তদের সীমাহীন দুর্ভোগে মন কাঁদছে শরিফুল ইসলামেরও। পাকিস্তানে টেস্ট সিরিজের মাঝেও মনটা যেন দেশেই পড়ে আছে এই পেসারের। পবিত্র কোরআন শরীফের একটি আয়াত তর্জমা’সহ স্ট্যাটাস দিয়ে সৃষ্টিকর্তার কাছে আর্জি জানান।

বন্যাকবলিত মানুষের দু:খ দুর্দশা কিছুতেই যেন মানতে পারছেন না নুরুল হাসান সোহান। এমন পরিস্থিতিতে যেন নির্বাক হয়ে পড়েছেন এই উইকেটরক্ষক-ব্যাটার। ফেসবুকে একটি ছবি শেয়ার করে সৃষ্টিকর্তার কাছে সাহায্য কামনা করেন তিনি।

বন্যার পানির উৎস নিয়ে প্রশ্ন তুলেছেন জাতীয় দলের বাইরে থাকা পেসার রুবেল হোসেন। এক পোস্টে এই গতি তারকা বন্যা কবলিতদের অসহায়ত্বের কথা তুলে ধরেন।

দিন দিন বিরূপ ভয়াবহতার দিকে যাচ্ছে দেশের বন্যা পরিস্থিতি। এমন অবস্থা নিরূপণে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান ক্রীড়াঙ্গণের তারকারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ