https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দেশের শীর্ষ সন্ত্রাসী সুইডেন আসলাম জামিনে মুক্তি পেলেন - atv sangbad দেশের শীর্ষ সন্ত্রাসী সুইডেন আসলাম জামিনে মুক্তি পেলেন - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

দেশের শীর্ষ সন্ত্রাসী সুইডেন আসলাম জামিনে মুক্তি পেলেন

রিপোর্টার নাম / ৩১ Time View
Update : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৩ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি, এটিভি সংবাদ

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা দেশের শীর্ষ সন্ত্রাসী সুইডেন আসলাম জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার রাত ৯টায় তিনি ওই কারগার থেকে বের হয়ে যান।

তার জামিনের বিষয়টি বৃহস্পতিবার সকালে নিশ্চিত করেছেন হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার লুৎফর রহমান।

সুইডেন আসলাম ঢাকার নবাবগঞ্জ থানার ছাতিয়ার এলাকার শেখ জিন্নাত আলীর ছেলে। তার বিরুদ্ধে বিশেষ দায়রা মামলা নং-২৯৬/২০১১ ও মেট্রো বিশেষ দায়রা মামলা নং-১৬৮০/২০ তেজগাঁও থানার মামলা হয়।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে শীর্ষ সন্ত্রাসী সুইডেন আসলাম ২০১৪ সাল থেকে রয়েছেন। তার হাজতি নম্বর ছিল- ৬৬৩/২০। আসামি সুইডেন আসলাম ২০০৫ সালের ৩১ জানুয়ারি গ্রেফতারের পর পরবর্তীতে বিভিন্ন কারাগারে অবস্থান করে। বুধবার তার জামিনের কাগজ কারাগারে আসে। পরে রাত ৯টার দিকে তাকে মুক্তি দেয়া হয়।

হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে জেলার লুৎফর রহমান জানান, ২০১৪ সাল থেকে তিনি কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ