atv sangbad

Blog Post

নাটোরে অটোরিকশায় বাসের ধাক্কা, স্বামী-স্ত্রীর মৃত্যু

নাটোর, এটিভি সংবাদ 

নাটোরে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও দুজন। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে শহরের বড়হরিশপুর এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুর রহিম ও তার স্ত্রী হোসনে আরা। তারা নাটোরের বাগাতিপাড়া উপজেলার ধুপোইল গ্রামের বাসিন্দা। আহতরা- অটোরিকশাচালক নাটোর শহরের মল্লিকহাটি মহল্লার মৃত জনাব আলীর ছেলে ও বাগাতিপাড়া উপজেলার সোনাপুর ডুমরাই গ্রামের মজনু মিয়ার স্ত্রী সেলিনা খাতুন।

দুর্ঘটনার বিষয়ে নাটোর সদর থানার উপপরিদর্শক ফরহাদ হোসেন বলেন, বাগাতিপাড়ার ধুপোইল বাজার থেকে স্বামী ও স্ত্রী একটি অটোরিকশায় করে নাটোর শহরে আসছিলেন। অটোরিকশাটি শহরের বড়হরিশপুর এলাকার ট্রেক্সটাইল ইনস্টিটিউটের সামনে পৌঁছালে ঢাকা থেকে রাজশাহীগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং অটোরিকশার যাত্রী হোসনে আরা ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও দুজন। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হোসনে আরার স্বামী আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন এবং আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেন।

ফরহাদ হোসেন আরও বলেন, পুলিশ দুর্ঘটনার পর পালিয়ে যাওয়া শ্যামলী পরিবহনের বাসটিকে জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়। এ ছাড়া মরদেহ দুইটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :