atv sangbad

Blog Post

নাটোরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর, এটিভি সংবাদ :

নাটোরে নুসরাত জাহান মারিয়া ওরফে বৈশাখী (১৮) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ মার্চ) রাতে শহরের উত্তর বড়গাছা এলাকার হাফসা ছাত্রী নিবাস থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

বৈশাখী একই জেলার সিংড়া উপজেলার বাহাদুরপুর এলাকার রফিকুল মৃধার মেয়ে। তিনি নাটোর নবাব সিরাজউদ্দৌলা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

সদর থানার ওসি মিজানুর রহমান জানান, জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় কলেজছাত্রী বৈশাখী উত্তর বড়গাছার চারতলা বাড়ির ছাত্রী নিবাসে তৃতীয় তলার একটি রুমে ভাড়া থাকতেন। রাত ৯টার দিকে তৃতীয় তলার ছাত্রীরা বাড়িওয়ালাকে ফোন দিয়ে বৈশাখীর রুমে কোনো সাড়াশব্দ না পাওয়ার কথা জানায়। পরে বাড়িওয়ালা বিষয়টি তার পরিবার ও পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ছাত্রী নিবাসে গিয়ে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তাকে দেখতে পায়। এরপর ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামানো হয়।

ওসি বলেন, ভেতর থেকে রুমের দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :