atv sangbad

Blog Post

নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে অংশ নিলেন

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

নিউজিল্যান্ডের হয়ে একটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা কোরি অ্যান্ডারসন ক্রিকেট বিশ্বকাপে যুক্তরাষ্ট্রের প্রতিনিধিত্ব করবেন।

সহ-আয়োজক মার্কিন যুক্তরাষ্ট্র শুক্রবার জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। দলে রয়েছেন ৩৩ বছর বয়সী নিউজিল্যান্ডের সাবেক তারকা কোরি অ্যান্ডারসন।

অ্যান্ডারসন ২০১২ সালে নিউজিল্যান্ডের হয়ে আত্মপ্রকাশ করেন এবং২০১৫ ওডিআই বিশ্বকাপ এবং ২০১৪ এবং ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে তার দেশের প্রতিনিধিত্ব করেন। তিনি একবার দ্রুততম ওডিআই সেঞ্চুরির (৩৬ বলে) বিশ্ব রেকর্ড করেছিলেন।

এই রেকর্ডটি পরবর্তীতে ভাঙেন দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স। যাইহোক, তার আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হয়েছিল ১৩টি টেস্ট, ৪৯টি ওয়ানডে এবং ৩১টি টি-টোয়েন্টি দিয়ে।

অ্যান্ডারসন নিউজিল্যান্ডের হয়ে শেষ খেলার দুই বছর পর, ২০১৮ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান।

গত বছর আমেরিকান নাগরিক হওয়ার পর গত মার্চে কানাডার বিপক্ষে যুক্তরাষ্ট্রের হয়ে টি-টোয়েন্টি অভিষেক হয় তার। বিশ্বকাপ দলে নির্বাচিত হওয়ার আগে তিনি যুক্তরাষ্ট্রের হয়ে মাত্র দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

পেসার আলী খান, যিনি ২০২২ সাল থেকে কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলেননি, আমেরিকা থেকে বিশ্বকাপ দলে ফিরেছেন। ভারতের হারমিত সিং এবং মিলিন্দা কুমার এবং পাকিস্তানের শায়ান জাহাঙ্গীরও বিশ্বকাপের জন্য আমেরিকান জাতীয় দলে নাম লেখান। কানাডার প্রাক্তন অধিনায়ক নীতীশ কুমারও এই দলের সদস্য। যুক্তরাষ্ট্রের নেতৃত্ব দিতে চান মনক প্যাটেল। আগামী জুনে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে কানাডার বিপক্ষে খেলবে যুক্তরাষ্ট্র।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :