atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > নৌকায় রাঘব বর বেসে এসে দাড়াবেন পরিণীতির দূয়ারে

নৌকায় রাঘব বর বেসে এসে দাড়াবেন পরিণীতির দূয়ারে

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

দীর্ঘ প্রতিক্ষিত প্রেমের সফলতা আসতে চলেছে। উদয়পুরের লীলা প্যালেসে আজই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাজনীতিবিদ রাঘব চাড্ডা। আর কিছুক্ষণ পরেই নৌকায় করে রাঘব বর বেসে এসে দাড়াবেন পরিণীতির দূয়ারে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, পরিণীতি -রাঘবের বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে এখন রাজস্থানের দুই আলিশান প্যালেসে। থাকছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। আর হবে নাই বা কেন একাধিক বড় বড় সব অতিথিরা আসছেন তাদের বিয়েতে। দিল্লি, পাঞ্জাব, রাজস্থান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী সহ বলিউডের অনেকেই হাজির থাকবেন এই বিয়েতে। অতিথি আপ্যায়নে ২৪ সেপ্টেম্বর রাতে রাঘব পরিণীতির বিয়ের মেনুতে থাকছে নানা পদ।

জানা যায়, ২৩ সেপ্টেম্বর থেকেই বিয়ের একাধিক রীতিনীতি পালন শুরু হয়ে গিয়েছে। হলদি, মেহেন্দি সহ একাধিক আচার অনুষ্ঠান ইতিমধ্যেই শেষ হয়েছে। বরপক্ষ থাকছেন হোটেল তাজ লেক প্যালেসে। সেখান থেকে বরযাত্রী নৌকায় করে আসবে লীলা প্যালেসে। সেখানেই বসবে বিবাহ বাসর।

এদিকে জানা যায়, কনে পরিণীতি তার দুই ভাই শিবাং এবং সহজের সঙ্গে মিলে বিয়ের মেনু ঠিক করেছেন। অতিথিরা কী পছন্দ করতে পারেন, তাদের কী চাহিদা থাকবে সেসব ভেবেই এই মেনু ঠিক করা হয়েছে।

ইতিমধ্যেই রাঘব পরিণীতির বিয়েতে সামিল হতে অতিথিরা আসতে শুরু করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :