atv sangbad

Blog Post

পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন সোহেল চৌধুরী–দিতির কন্যা লামিয়া

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

পেশাগত জীবনে সন্তানদের অনেকেই বাবা-মায়ের পদাঙ্ক অনুসরণ করে থাকেন। এবার সোহেল চৌধুরী ও দিতির কন্যা লামিয়াও হাঁটছেন সেই পথে। তবে অভিনয়ে আসছেন না তিনি। আত্মপ্রকাশ করতে যাচ্ছেন পরিচালক হিসেবে।

মেয়েদের গল্প নামের একটি সিনেমা বানাবেন লামিয়া। এতে দেখানো হবে তিন মেয়ে ও তিন মায়ের  গল্প। এরইমধ্যে অভিনয়শিল্পী নির্বাচন, লোকেশন বাছাই, কস্টিউম ডিজাইনের কাজ শুরু করেছেন লামিয়া। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি দেওয়ার ইচ্ছা আছে তার।

ছবিটি নিয়ে লামিয়া সংবাদমাধ্যমকে বলেন, আমি এখনও লগ্নিকারকদের সঙ্গে কথা বলছি। অনেকের সঙ্গে কথা পাকা হয়েছে, আরও কথা হবে। সিনেমাটি নেটফ্লিক্সের যে ধরনের শর্ত রয়েছে, সেটা মেনেই কাজ করব। আমার লন্ডন ফিল্ম স্কুলের বেশ কিছু বন্ধু নেটফ্লিক্সের কাজ করছে। তাদের এজেন্সির সঙ্গে কথা হচ্ছে। তবে আমি সিনেমাটি দেশের জন্যই বানাতে চাই। কারণ, গল্পে সচেতনতার বার্তা রয়েছে। আগে দেশের দর্শকদের দেখা উচিত। পরে হয়তো নেটফ্লিক্সের কথা ভাবব। সিনেমায় আমার দেখা চারপাশের অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাই।

তবে মাকে ছাড়া সিনেমার পথ চলাটা কঠিন হবে বলে মনে করছেন দিতি কন্যা। তিনি বলেন, মাকে ছাড়া সিনেমাটির কাজ করাটা অনেক কঠিন হবে। বারবার ইমোশনাল হতে হচ্ছে। মায়ের চরিত্রে অন্য একজনকে নিয়ে শুটিং শুরু করব। মাকে ছাড়া মনে কষ্ট নিয়েই সিনেমার কাজ শুরু করতে হচ্ছে। প্রতিদিন নিজেকে সাহস দিই আমি পারব। মায়ের দোয়া আছে আমার সঙ্গে। যে কারণে আমি শুরু করতে পারছি। এটা আমার জন্য অনেক বড় স্বপ্নপূরণের পালা।

সূত্র ; ডিএম/এটিভি/টিএম

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :