https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ পাবনায় প্রাণের আদলে নকল জুস, লাখ টাকা জরিমানা - atv sangbad পাবনায় প্রাণের আদলে নকল জুস, লাখ টাকা জরিমানা - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

পাবনায় প্রাণের আদলে নকল জুস, লাখ টাকা জরিমানা

রিপোর্টার নাম / ২২ Time View
Update : শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৫:৩৪ অপরাহ্ণ

অনুসন্ধানী প্রতিবেদক, এটিভি সংবাদ

পাবনার সদর উপজেলার গয়েশপুরে কোনো প্রকার অনুমোদন ছাড়াই তৈরি হতো প্রাণ কোম্পানির আদালে নকল জুস। এমন একটি কারখানায় অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের পাবনা জেলা কার্যালয়।

এতে কারখানার মালিককে ১ লাখ টাকা জরিমানা ও কারখানার কার্যক্রম বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

thumbnail_Pabna_vokta_photo-01

শুক্রবার (৭ জুন) সকালে উপজেলার গয়েশপুর ইউনিয়নের রহিমপুর এলাকার তানজিলা ফুড অ্যান্ড বেভারেজ নামে একটি অবৈধ কোম্পানির কারখানায় এই অভিযান চালান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের পাবনার সহকারী পরিচালক মো. মাহমুদ হাসান রনি।

thumbnail_Pabna_vokta_photo-02

মাহমুদ হাসান রনি জানান, গোপন সংবাদে তানজিলা ফুড অ্যান্ড বেভারেজ নামের একটি কোম্পানির কারখানায় অভিযান চালানো হয়। সেখানে কোনো কাগজপত্র ছাড়াই প্রাণ কোম্পানির জুসের আদলে একটি নকল জুস তৈরি করা হচ্ছিল।

thumbnail_Pabna_vokta_photo-04

এ সময় বিপুল পরিমাণে নকল জুস পণ্য জব্দ করে ধ্বংস  এবং ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। পরবর্তীতে এমন কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছি।

ফের যদি তিনি এইরকম ব্যবস্থাপনায় জুস তৈরি করেন তাহলে পরবর্তীতে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ