https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ পুলিশে পোস্টিংয়ের নামে প্রতারণা, সতর্ক করল সদর দফতর - atv sangbad পুলিশে পোস্টিংয়ের নামে প্রতারণা, সতর্ক করল সদর দফতর - atv sangbad
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

পুলিশে পোস্টিংয়ের নামে প্রতারণা, সতর্ক করল সদর দফতর

রিপোর্টার নাম / ৩০ Time View
Update : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১:৫৯ অপরাহ্ণ

আহসান হাবীব, এটিভি সংবাদ

পোস্টিংয়ের নামে প্রতারণা থেকে সতর্ক থাকতে পুলিশ সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছে পুলিশ সদর দফতর। শনিবার (৩১ আগস্ট) দুপুরে পুলিশ সদর দফতরের মিডিয়া বিভাগের পক্ষ থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পুলিশের মিডিয়া বিভাগ থেকে বলা হয়, একটি চক্র পুলিশ সদস্যদের বিভিন্ন ইউনিটে পোস্টিংয়ের ভয় দেখিয়ে অর্থ দাবি করার অভিযোগ পাওয়া গেছে। এ ধরনের প্রতারক চক্র থেকে সতর্ক থাকার জন্য সবার প্রতি অনুরোধ জানানো হচ্ছে।

প্রতারক চক্রকে গ্রেফতারে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে সদর দফতর।

গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যুত্থানে ক্ষমতাচ্যুত হয় টানা ১৫ বছর ধরে ক্ষমতায় থাকা আওয়ামী লীগ সরকার। এই সরকারকে অন্যায্যভাবে টিকিয়ে রাখার অভিযোগে পুলিশের ওপর পতিত হয় জনরোষ। এতে কার্যত ছন্নছাড়া হয়ে পড়ে পুলিশ বাহিনী। নতুন অন্তর্বর্তীকালীন সরকার ক্ষমতা নেওয়ার পর পুলিশকে ঢেলে সাজানোর কাজ শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ