https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি চাঁদা না দেওয়ায় - atv sangbad প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি চাঁদা না দেওয়ায় - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি চাঁদা না দেওয়ায়

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ৯:৩২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে মুহিদ মোল্লা নামে এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে। সোমবার বিকাল সাড়ে ৫টায় শহরের জেলখানা মোড়ে হামিদ খান মার্কেটের মেসার্স মোল্লা ট্রেডার্সে এ ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। যদিও অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ওই ব্যবসায়ী। এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

মুহিদ মোল্লা নরসিংদীর বিলাসদী এলাকার ওয়াহাব মোল্লার ছেলে।

মেসার্স মোল্লা ট্রেডার্সের পরিচালক মুহিদ মোল্লা বলেন, চিনিশপুর ইউনিয়নের কামাল ভূঁইয়ার ছেলে রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। চাঁদার টাকা না দেওয়ায় সোমবার বিকালে আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে আমাকে লক্ষ্য করে একের পর এক তিন রাউন্ড গুলি চালান। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য বেঁচে যাই। আমি এ ঘটনার বিচার চাই।

ভাইরাল হওয়া ২ মিনিট ১৬ সেকেন্ডের একটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মোল্লা ট্রেডার্স নামক একটি স্টিলের দোকানের সামনে লাল টিশার্ট পরিহিত দুই যুবকসহ কিছুসংখ্যক মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছুসংখ্যক মানুষ। এর মধ্যে দোকান বরাবর সামনে গিয়ে দফায় দফায় লাল গেঞ্জি পরিহিত উত্তেজিত এক যুবক দোকানের ভেতর লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এ সময় উপস্থিত লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। কেউ একজন গুলিবর্ষণকারী উত্তেজিত যুবককে থামানোর চেষ্টা করে তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে দেয়।

মেসার্স মোল্লা ট্রেডার্সের ম্যানেজার সাখাওয়াত হোসেন রাজু বলেন, আমরা দোকানে ব্যবসা করছিলাম। রবিউল প্রকাশ্যে দোকানে এসে তিন রাউন্ড গুলি ছোড়ে। অল্পের জন্য মুহিদ বেঁচে যায়। আমরা সবাই আতঙ্কে আছি।

এ ঘটনায় রাতেই ভুক্তভোগী মুহিদ মোল্লা বাদী হয়ে রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

নরসিংদী মডেল থানার ওসি তানভীর আহমেদ বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ সময় দোকানের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করা হয়েছে, তা আমরা বিশ্লেষণ করছি। এ ঘটনায় আসামিকে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

সম্প্রতি নরসিংদীতে তিনজন রাজনৈতিক ব্যক্তিকে হত্যার ঘটনায় জেলাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে প্রকাশ্যে এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে জনমনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ