https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি - atv sangbad প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম
মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা নিলামে তোলা হচ্ছে মোংলা বন্দরে আমদানি হওয়া ৪০টি গাড়ি সেঞ্চুরি করা অশ্বিনকে ফেরালেন তাসকিন, চারশর আগেই থামল ভারত

প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি

সৈকত মনি, এটিভি সংবাদ  / ২৪ Time View
Update : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১:২১ অপরাহ্ণ

সৈকত মনি, এটিভি সংবাদ 

প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সাথে সাক্ষাতের দাবিতে যমুনার সামনে অবস্থান কর্মসূচি পালন করেছেন জুলাই-আগস্টের আন্দোলনে আহত ও পঙ্গুত্ববরণকারীরা। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় যমুনার সামনের সড়কের ফুটপাতে অবস্থান নেন তারা।

আন্দোলনে আহতরা বলেন, আন্দোলনের পর এই সরকার ক্ষমতায় এসেছে। এটি আমাদের সরকার। ড. মুহাম্মদ ইউনূস ক্রিকেটারদের সাথে দেখা করলেও আন্দোলনে আহতদের সাথে তার দেখা করার সময় হয় না।

তারা আরও জানান, তাদের চিকিৎসা ঠিকমতো হচ্ছে না। তাছাড়া, জীবিকার ব্যবস্থাও করা হচ্ছে না। এতে ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন তারা। এ সময় সমন্বয়কসহ সরকারের কেউ তাদের খোঁজ নিচ্ছেন না বলেও অভিযোগ করেন তারা।

বিষয়টি বড়ই বেদনাদায়ক বলে মন্তব্য করেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। তিনি বলেন, আন্দোলনে আহত ও পঙ্গুত্ববরণকারীরা অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে যে অভিযোগ এনেছেন তা জাতির জন্য কলঙ্কজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ