https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ প্রশাসনে আরও পদোন্নতি: উপসচিব হলেন ২৫৬ কর্মকর্তা - atv sangbad প্রশাসনে আরও পদোন্নতি: উপসচিব হলেন ২৫৬ কর্মকর্তা - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

প্রশাসনে আরও পদোন্নতি: উপসচিব হলেন ২৫৬ কর্মকর্তা

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : বুধবার, ১৫ মে, ২০২৪, ২:২৩ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ:  

জ্যেষ্ঠ সহকারী সচিব ও সমমর্যাদার এই কর্মকর্তাদের উপসচিব হিসেবে পদোন্নতি দিয়ে বুধবার মধ্যরাতে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানান, উপসচিবের স্থায়ী পদ আছে এক হাজার ছয়টি। এই পদে নতুন করে পদোন্নতি দেওয়ার বর্তমানে উপসচিবের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৮৫৯ জনে।

এবার প্রশাসন ক্যাডারের ১৮০ জন, শিক্ষার ১৫ জন, কৃষির ১৩ জন, প্রাণিসম্পদ ও টেলিযোগাযোগের পাঁচজন করে, নিরীক্ষা ও হিসাব ক্যাডারের চারজন এবং তথ্য ও গণপূর্ত ক্যাডারের তিনজন করে কর্মকর্তা উপসচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন।

এছাড়া খাদ্য, আনসার, সড়ক ও জনপথ, ডাক, রেলওয়ে ও বন ক্যাডারের দুইজন করে এবং পুলিশ, সমবায়, মৎস্য, স্বাস্থ্য, পরিসংখ্যান, শুল্ক ও আবগারী ক্যাডারের একজন করে কর্মকর্তাকে উপসচিব করা হয়েছে।

এর বাইরে জ্যেষ্ঠ সহকারী সচিব পদমর্যাদার বিভিন্ন দূতাবাসে কর্মরত সাতজন কর্মকর্তা উপসচিব হয়েছেন।

পদোন্নতি বিধিতে উপসচিব পদে পদোন্নতির জন্য প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের জন্য ৭৫ শতাংশ পদ নির্ধারিত আছে। বাকি ২৫ শতাংশ পদে অন্য ক্যাডারের কর্মকর্তাদের মধ্য থেকে পদায়ন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ