atv sangbad

Blog Post

ফতুল্লায় ভবনে বিস্ফোরণ, চারজন দগ্ধসহ আহত ৬

নারায়ণগঞ্জ প্রতিবেদক, এটিভি সংবাদ

নারায়ণগঞ্জের ফতুল্লার হোসাইনি নগর এলাকার ছয় তলা ভবনের পাঁচ তলার একটি ফ্ল্যাটে বিস্ফোরণে চারজন দগ্ধসহ অন্তত ছয়জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (১২ আগস্ট) দিনগত রাত ১২টার দিকে ওই এলাকার আসলাম সিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- হোসাইনি নগর এলাকার হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, পোশাক কারখানার শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বীথি আক্তার, তাদের এক শিশুসহ ফল ব্যবসায়ী আবু কালাম। এছাড়া আহত আরো একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও দগ্ধের স্বজনরা জানান, রাত ১২টার দিকে পাঁচ তলার একটি ফ্ল্যাট থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক দগ্ধ চারজনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়ে দেন। আবু কালাম নামে অন্য আরেকজনকে নেওয়া হয় ঢাকার পঙ্গু হাসপাতালে।

এছাড়া জাকির নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন জানান, বিস্ফোরণে পাঁচ তলা ফ্ল্যাটের দেয়াল ভেঙে নিচে পড়ে পাশের বাড়ির একটি আধাপাকা ঘরের চালসহ আসবাবপত্র পুড়ে গেছে। পাশাপাশি ওই ফ্ল্যাটের দরজা ও জানালা ভেঙে গেছে। তদন্তের পর বিস্ফোরণের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে। বিস্ফোরণে দগ্ধ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :