atv sangbad

Blog Post

ফরিদপুরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ইয়াবাসহ আশরাফুজ্জামান জোহা (২৮) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। জোহা ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক।

শনিবার রাত ১১টার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মহিশালা এলাকা থেকে ৩২ পিস ইয়াবাসহ জোহাকে গ্রেফতার করে পুলিশ। রোববার দুপুরে তাকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান।

জোহা ফরিদপুর সদর উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা গ্রামের জাহাঙ্গীর হোসেন জাকিরের ছেলে। এর আগেও তিনি ফরিদপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার হয়েছিলেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ ঘটনায় বোয়ালমারী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

ওসি জানান, আশরাফুজ্জামান জোহাকে ২০২১ সালে একবার ইয়াবা ও ফেনসিডিলসহ ফরিদপুরের কোতোয়ালি থানা পুলিশ গ্রেফতার করেছিল। তিনি একজন পেশাদার মাদককারবারি বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।

এদিকে ছাত্রলীগ নেতা আশরাফুজ্জামান জোহা ইয়াবাসহ গ্রেফতারের খবর পাওয়ায় ফরিদপুর জেলা ছাত্রলীগ তাকে সাময়িক বহিষ্কার করেছে। জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহামেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জোহাকে সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়। একই সঙ্গে ছাত্রলীগ নেতা জোহাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :