atv sangbad

Blog Post

ফরিদপুরে ১০ হাজার দরিদ্র পরিবারকে ঈদ উপহার দিচ্ছে ‘হা-মীম গ্রুপ’

ফরিদপুর প্রতিনিধি, এটিভি সংবাদ   

ফরিদপুর উপজেলার সব ইউনিয়নে ‘দেশরত্ন শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ’ শুরু হয়েছে। শিল্পপ্রতিষ্ঠান হা-মীম গ্রুপের সৌজন্যে সপ্তাহব্যাপী এই উপহার বিতরণ করছেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ কে আজাদ। ১২টি ইউনিয়নের দশ হাজার দরিদ্র মানুষের হাতে পৌঁছে দেওয়া হচ্ছে চাল, ডাল, সেমাই, তেল ও চিনির একটি প্যাকেট।

শনিবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুরের সদর উপজেলার মাচ্চর ইউনিয়ন পরিষদে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য বিপুল ঘোষ।

মাচ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ মুন্সির সভাপতিত্বে এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা এবং হা-মীম গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ কে আজাদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাইনুদ্দীন আহম্মেদ মানু, ফরিদপুর শহর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শওকত আলী জাহিদ, ফরিদপুর জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ রিয়ান ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও বিসিসিআই এর পরিচালক মো. খায়ের মিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :