atv sangbad

Blog Post

ফাইনালসহ বিপিএলের শেষ পর্বের টিকিটের দাম ঘোষণা করল বিসিবি

স্পোর্টস ডেস্ক: দেখতে দেখতে প্রায় শেষের পথে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। আগামী ১ মার্চ পর্দা নামবে টুর্নামেন্টটির এবারের আসরের। ইতোমধ্যে নির্ধারণ হয়ে গেছে শেষ চারের দলগুলো। এবার মাঠের লড়াইয়ে ফাইনালে ওঠার অপেক্ষা।

এর আগে অবশ্য গত ১৯ জানুয়ারি ঢাকা থেকে যাত্রা শুরু করে সিলেট-ঢাকা-চট্টগ্রাম আবারও ঢাকায় ফিরেছে টুর্নামেন্টটি। ৭ দলের ৪৬ ম্যাচের এই টুর্নামেন্টটে এখন পর্যন্ত ম্যাঠে গড়িয়েছে ৪০টি ম্যাচ। বাকি আছে আর ছয়টি।

প্রথম পর্বের শেষ দুটি ম‌্যাচ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে। এরপর দুটি কোয়ালিফায়ার, একটি এলিমিনেটর ম‌্যাচ। ফাইনাল ১ মার্চ।

শেষ ছয় ম‌্যাচের জন্য স্টেডিয়ামের গ‌্যালারির টিকিটের দাম প্রকাশ করেছে আয়োজক প্রতিষ্ঠান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের দাম বাড়েনি। আগের দামেই পাওয়া যাবে টিকিট। সর্বনিম্ন ২০০ টাকায় মিলবে ইস্টার্ন গ্যালারির টিকিট। স্বশরীরে ও অনলাইনে দুভাবেই টিকিট কেনা যাবে। অনলাইনে টিকিট কেনা যাচ্ছে ২১ ফেব্রুয়ারি থেকে। ম্যাচ ডে’র আগের দিন সেই টিকিট সংগ্রহ করা যাবে স্টেডিয়ামের পাশের নির্দিষ্ট বুথ থেকে।

সরাসরি টিকিট কেনা যাবে শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত বিক্রি হবে টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ২ হাজার ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১ হাজার ৫০০ টাকায়। এছাড়া, ক্লাব হাউজ ৮০০ টাকায় এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ৪০০ টাকায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :