https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ফিলিস্তিনিতে যুদ্ধ বন্ধের দাবিতে পথে নামলেন প্রিয়াঙ্কা চোপড়া - atv sangbad ফিলিস্তিনিতে যুদ্ধ বন্ধের দাবিতে পথে নামলেন প্রিয়াঙ্কা চোপড়া - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ অপরাহ্ন

ফিলিস্তিনিতে যুদ্ধ বন্ধের দাবিতে পথে নামলেন প্রিয়াঙ্কা চোপড়া

রিপোর্টার নাম / ১২ Time View
Update : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ৩:৪৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ফিলিস্তিনের সমর্থনে হলিউড-বলিউডের অনেককেই মত প্রকাশ করেছেন। সেই প্রকাশের তালিকায় যুক্ত হয়েছেন হলিউড-বলিউড মাতানো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইসরায়েল-হামাস যুদ্ধ নিয়ে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ খুললেন এই অভিনেত্রী।

দু-পক্ষের যুদ্ধের মধ্যে আটকে পড়া ফিলিস্তিনি শিশুদের সমর্থনে সোমবার বিশেষ বার্তা দিলেন বলিউড এ তারকা। রক্তক্ষয়ী যুদ্ধ বন্ধের অনুরোধ জানিয়ে ইনস্টাগ্রামে লেখা পোস্ট করার পর মুহূর্তেই ভাইরাল হয়।

“যেখানে লেখা, ‘শিশুদের জন্য মানবিকভাবে যুদ্ধবিরতি প্রয়োজন”

এরইমধ্যে ইসরায়েল ও হামাসের একে অপরের উদ্দেশ্যে লাগাতার বোমাবর্ষণ, গোলাবারুদের মধ্যে হাজার হাজার নাবালক-নাবালিকা নিহত হয়েছে। চাপা পড়েছে ধ্বংসস্তূপে। যা নিয়ে জাতিসংঘ বারবার উদ্বেগ প্রকাশ করেছে। এবার সেই জাতিসংঘের একজন প্রতিনিধি হিসেবেই যুদ্ধ বিরতির অনুরোধ করলেন প্রিয়াঙ্কা চোপড়া।

তিনি ইনস্টাগ্রামে স্টোরিতে যে পোস্টটি শেয়ার করেছেন সেটা ইউনিসেফের এক্সিকিউটিভ ডিরেক্টর ক্যাথরিন রাসেলের একটি উদ্ধৃতি। যেখানে লেখা, ‘শিশুদের জন্য মানবিকভাবে যুদ্ধবিরতি প্রয়োজন।’

তবে শুধু সামাজিক মাধ্যমে পোস্ট দিয়েই নিজের দায়বদ্ধতা থেকে সরে আসেননি প্রিয়াঙ্কা, যুদ্ধ বিরতির ডাক দিয়ে পথেও নেমেছেন তিনি। সম্প্রতি রিচার্ড গিয়ার, হাসান মিনহাজ, গিগি ও বেলা হাদিদের মতো অনেক সেলিব্রেটি যুদ্ধ বন্ধের দাবিতে পথে নামেন। যেখানে তাদের সঙ্গে সামিল হন প্রিয়াঙ্কাও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ