atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > বন্যার্তদের জন্য ত্রাণ কার্যক্রম শুরু করছেন অনন্ত ও বর্ষা

বন্যার্তদের জন্য ত্রাণ কার্যক্রম শুরু করছেন অনন্ত ও বর্ষা

বন্যার্তদের জন্য ত্রাণ কার্যক্রম শুরু করছেন ঢাকাই ছবির তারকা দম্পতি অনন্ত ও বর্ষা। আজ সিরাজগঞ্জ থেকে এ কার্যক্রম শুরু করবেন বলে জানিয়েছেন এ তারকা দম্পতি। প্রাথমিকভাবে আজ এ জেলার ৭০০ পরিবারকে ত্রাণ দেবেন। এরপর পর্যায়ক্রমে দেশের বিভিন্ন জেলায় বন্যার্তদের সাহায্য দেবেন বলে জানিয়েছেন অনন্ত।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রতি বছরই বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এ বছর সিরাজগঞ্জ থেকে শুরু করছি। সময়ের অভাবে আমি যেতে পারছি না। তবে বর্ষা উপস্থিত থাকছে। বন্যা আমাদের দেশের জন্য একটি প্রাকৃতিক দুর্যোগ।

প্রতি বছরই মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছেন। এ বছর করোনাভাইরাসের আক্রমণে মহামারী চলছে, এর মধ্যে বন্যার প্রকোপ। গরিব মানুষ আরও বেশি অসহায় হয়ে পড়ছে। এদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। তাই বিত্তবানদের প্রতি অনুরোধ থাকবে, সরকারের পাশাপাশি আপনারাও যতটুকু সম্ভব বন্যার্তদের সাহায্য করুন।’ সিরাজগঞ্জ থেকে কার্যক্রম শুরু করা প্রসঙ্গে বর্ষা বলেন, ‘সিরাজগঞ্জ আমার নিজের জেলা।

তাই এটাকেই প্রথমে বেছে নিয়েছি। পর্যায়ক্রমে আমরা দেশের অন্য জেলা যেখানে বন্যার প্রকোপ বেশি, সেখানে সামর্থ্য অনুযায়ী সাহায্য পাঠাব।’ এদিকে করোনাভাইরাসের কারণে এ তারকা দম্পতির নতুন ছবি ‘দিন : দ্য ডে’র কার্যক্রম বন্ধ রয়েছে। এরই মধ্যে ছবির আশি ভাগ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন অনন্ত জলিল। করোনার প্রকোপ কমে গেলে বাকি কাজ সম্পন্ন করা হবে বলে তিনি জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :