atv sangbad

Blog Post

বাগেরহাটে নিজ ঘরে মা-মেয়ে খুন

বাগেরহাট প্রতিবেদক, এটিভি সংবাদ

বাগেরহাটের শরণখোলায় নিজ ঘরে মা ও মেয়ে খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা- আবু জাফর হাওলাদারের স্ত্রী পাপিয়া বেগম (৩৫) ও তার মেয়ে সাওদা জেমি (৫)।

জানা যায়, ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই মারা যায় জেমি। গুরুতর অবস্থায় পাপিয়াকে উদ্ধার করে হাসপাতলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শুক্রবার রাত ৯টার দিকে মা-মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। তবে কী কারণে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

গ্রাম পুলিশ সদস্য স্বপন কুমার ঢালী জানান, পাপিয়ার স্বামী ঢাকায় থাকেন। তার ছেলে জিহাদ পিরোজপুরের মঠবাড়িয়ায় দোকানে কাজ করে। মেয়েকে নিয়ে পাপিয়া বাড়িতে থাকতেন। কী কারণে এ ঘটনা ঘটেছে তা বোঝা যাচ্ছে না।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশফাক জানান, পাপিয়াকে হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখমের চিহ্ন রয়েছে।

রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা জানান, পারিবারিক কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

বিষয়টি নিশ্চিত করে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম হোসেন জানান, তাৎক্ষণিকভাবে কোনো ক্লু পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :