atv sangbad

Blog Post

বিএনপির আগে একদফা দাবি দিয়েছিল এবি পার্টি

আরিফুল ইসলাম, রংপুর, এটিভি সংবাদ 
বিএনপি দাবি তোলার আগেই অবাধ ও সুষ্ঠূ নির্বাচনের জন্য তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার একদফা দাবি এবি পার্টি দিয়েছিল বলে জানিয়েছেন পার্টির আহ্বায়ক আ ফ ম সোলায়মান চৌধুরী। তিনি বলেন,মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার একদফা দাবি আদায়ে আন্দোলন করছি এবং একদফা দাবির বিষয়ে অন্যান্য রাজনৈতিক দলগুলোর সাথে কোন দ্বিমত নেই।
শনিবার (২১ অক্টোবর) বিকেলে রংপুর পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জেলা প্রতিনিধি কর্মশালায় এসে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা জানান। তিনি বলেন,আমাদের দলের উপর সরকারের কোন প্রভাব আমাদের উপর অন্যায়ভাবে নেই। যদি প্রভাব থাকত তাহলে আমরা নিবন্ধন পেতাম। এই দেশের মানুষের ভোটাধিকার বঞ্চিত করে নিজেরা লাভবান হবো অন্যায়ভাবে আমরা কোনো সুযোগ সুবিধা নেব এবি পার্টি এমন দল নয়।
জামায়াতের নেতাকর্মীদের নিয়ে এবি পার্টি গঠন করা হয়েছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন,’আমাদের দলে জামায়াতের লোকজন আছে,বিএনপির লোকজন আছে,কমিউনিস্ট পার্টির লোকজন আছে,ন্যাপের লোকজন আছে,জাসদের লোকজন আছে। তাহলে তাদেরকে কিভাবে মূল্যায়ন করবেন।
পার্টির যুগ্ম-আহবায়ক এডভোকেট তাজুল ইসলাম জানান,সুষ্ঠ নির্বাচন ও তত্বাবধায়ক সরকারের দাবিতে প্রত্যেকটি কর্মসূচিতে এবি পার্টি স্বতন্ত্রভাবে মাঠে আছে। বিএনপি বা অন্যান্য দলের সাথে রাজনৈতিক জোটে না থাকলেও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে বিএনপি বা অন্যান্য জোটের বাইরে আন্দোলন  করবে তাদের দল বলেও জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :