atv sangbad

Blog Post

ফাইল ছবি

বিএনপি’র এতো জনপ্রিয়তা তাহলে নির্বাচনে এসে যাচাই করুক : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা চাই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক। বিএনপি’র যে বলে, তাদের এতো জনপ্রিয়তা সেটি তারা যাচাই করুক। বিএনপি দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতে চায়। তাদের উদ্দেশ্য স্পষ্ট। স্বপ্ন দেখতে দেখতে তাদের (বিএনপি) ১৫ বছর কেটেছে, আগামী কত বছর কাটবে জানি না।

রোববার (১২ নভেম্বর) সচিবালয়ে একটি বইয়ের মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক। বিএনপি যে বলে, তাদের এতো জনপ্রিয়তা সেটি তারা যাচাই করুক। তারা তো ২০ মিনিটেই ময়দান ছেড়ে চলে গেছে। তারা কতটুকু মাঠে নামে আমরা একটু দেখি। তাদের এত জাঁদরেল নেতা আছে যারা আওয়াজ শুনেই মঞ্চ ছেড়ে চলে গেছে!

ড. হাছান মাহমুদ আরও বলেন,  বলেন, বিএনপি নির্বাচনে আসুক, এসে দেখুক তাদের কতটুকু জনপ্রিয়তা। কর্মীরা কতটুকু নামে, এই নেতাদের ওপর কতটুকু আস্থা রাখে। আমরা চাই তাদের সঙ্গে নির্বাচন করতে। নির্বাচনের শিডিউলের মধ্যে তারা এলে তাদের নিয়েই নির্বাচন হবে। যদি তারা না আসে? এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, আমি মনে করি দেশে গণতন্ত্রের অভিযাত্রা অব্যাহত রাখার জন্য নির্বাচন হতে হবে। কোনো একটি দল না এলেও আরও অনেক দল তো অংশগ্রহণ করবে। জনগণের ব্যাপক অংশগ্রহণ থাকবে। একটি অবাধ, সুষ্ঠু ও আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য নির্বাচন হবে।

অবরোধ ডেকে আগের দিনই বিএনপি হামলা চালাচ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, এটি কি কোনো রাজনৈতিক দলের কর্মসূচি হতে পারে? এগুলোকে সন্ত্রাসী কর্মকাণ্ড বললেও কম বলা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :