https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বিএনপির মধ্যে থাকা মুনাফিকদের থেকে সাবধান: আলতাফ চৌধুরী - atv sangbad বিএনপির মধ্যে থাকা মুনাফিকদের থেকে সাবধান: আলতাফ চৌধুরী - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

বিএনপির মধ্যে থাকা মুনাফিকদের থেকে সাবধান: আলতাফ চৌধুরী

রিপোর্টার নাম / ৩৩ Time View
Update : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১:৫৩ অপরাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি, এটিভি সংবাদ 

বিএনপির মধ্যে এখন অনেক মুনাফিক আছেন তাদের থেকে সাবধান থাকতে দলের নেতাকর্মীদের সতর্ক করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় কেন্দ্র ঘোষিত পথসভার অংশ হিসেবে পটুয়াখালীর দুমকির লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় নেতাকর্মীদের উদ্দেশ্য করে এসব কথা বলেন তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ বলেন, ছাত্র-জনতা আমাদের জন্য আল্লাহর রহমত হিসেবে এসেছিল। পাশাপাশি ফ্যাসিস্ট সরকারের হাত থেকে দেশকে উদ্ধার করায় সব শিক্ষার্থী ও শিক্ষার্থীদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনোভাবেই যেন আওয়ামী লীগের প্রেতাত্মা বিএনপির মধ্যে ঠোকার সুযোগ না পায়। যদি কোনো বিএনপির নেতাকর্মীদের সঙ্গে তাদের কোনো লেনদেন বা পুনর্বাসনে সম্পৃক্ততা পাওয়া যায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। শেখ হাসিনা দেশটাকে নরক বানিয়ে গেছেন। অর্থনীতি, শিক্ষা, সমাজব্যবস্থাকে একদম ধ্বংস করে গেছে। তাই পালানোর পরে ভারত ছাড়া কোনো দেশ তাকে গ্রহণ করেনি।

সাবেক এই মন্ত্রী বলেন, ভারতের ষড়যন্ত্র থেকে আমাদের সজাগ থাকতে হবে এবং অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনুসকে সময় দিতে হবে। একইসঙ্গে আমাদের সহযোগিতা করতে হবে যাতে বাংলাদেশ আবার ঘুরে দাঁড়ায়।

পথসভায় উপস্থিত ছিলেন— উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মো. মতিউর রহমান দিপু, বিএনপি নেতা ফেরদৌস আলম, মো. জসিম উদ্দিন হাওলাদার, মো. আনোয়ার ফরাজি, উপজেলা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন রিপন শরীফ, ছাত্রদলের সদস্য সচিব সুমন শরীফসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ