atv sangbad

Blog Post

বিএনপি ক্ষমতায় না আসতে পারলে বলবে নির্বাচন সুষ্ঠু হয়নি: তাজুল ইসলাম

কুমিল্লা প্রতিনিধি, এটিভি সংবাদ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেছেন, বিএনপি অনেক কথা বলে, তত্ত্বাবধায়ক সরকার বিষয় না, বিএনপিকে ক্ষমতায় আনতে হবে। আর বিএনপি যদি ক্ষমতায় না আসতে পারে তাহলে বলবে সুষ্ঠু নির্বাচন হয় নি। বিএনপি ক্ষমতায় আসলেই সুষ্ঠু নির্বাচন হয়েছে নতুবা নয়। বাংলাদেশ শান্তিপূর্ণ দেশ, এই দেশটাকে নষ্ট করার জন্য তারা চেষ্টা করছে যেন ঘোলা পানিতে মাছ শিকার করা যায়।

শনিবার সকালে কুমিল্লা জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত নগরীর টাউন হল মিলনায়তনে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। এসময় এলজিআরডি মন্ত্রী আরও বলেন, তারা (বিএনপি) মনে করেন এভাবে আতঙ্ক শুরু করলে সাধারণ মানুষ ঘরে ঢুকে যাবে আর বিএনপির গুন্ডারা মাঠে ময়দানে আর রাস্তা দখল করে ফেলবে আর বিএনপিকে ক্ষমতায় নিয়ে আসবে।

সবাইকে দলমত নির্বিশেষে শেখ হাসিনার এই উন্নয়ন অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান স্থানীয় সরকার মন্ত্রী।

জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবলুর সভাপতিত্বে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকারের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমেদ মেরী, কুমিল্লা সিটি মেয়র আরফানুল হক রিফাত, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার), আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান, স্থানীয় সরকার মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল আহমেদ, লাকসাম পৌর মেয়র আবুল খায়ের, কুমিল্লা সিটি কর্পোরেশন কাউন্সিলরগণসহ জেলার সুশীল সমাজের প্রতিনিধিরা।

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :