atv sangbad

Blog Post

বিএনপি বহিষ্কার করল আরও ৩ নেতাকে

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলায় দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে অংশ নেওয়ায় প্রাথমিক সদস্যসহ দলের সব স্তরের আরও তিন নেতাকে বহিষ্কার করেছে বিএনপি।

সোমবার বিএনপির সিনিয়র মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একই সঙ্গে উপজেলায় পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ১৪৪ নেতাকে বহিষ্কার করেছে দলটি।

সর্বশেষ বহিষ্কৃত তিন নেতা হলেন বিএনপির জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলা সদস্য নূর সালাম সরকার (ভাইস চেয়ারম্যান প্রার্থী), নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা, বিএনপির সদস্য এম. জাহাঙ্গীর হোসেন ভূইয়া (ভাইস চেয়ারম্যান প্রার্থী) এবং গাইবান্ধা জেলা যুবদলের-সাংগঠনিক সম্পাদক তহিদুল আলম মণ্ডল (চেয়ারম্যান প্রার্থী)।

এর আগে উপজেলায় দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে অংশ নেওয়ায় দলের গুরুত্বপূর্ণ সদস্যসহ ৬১ নেতাকে দলীয় সব পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। উপজেলায় প্রথম ধাপের ভোটও হবে ৮ মে। ওই সময় প্রার্থী হওয়ায় ৮০ নেতাকে বহিষ্কার করেছিল দলটি। দলীয় সিদ্ধান্তকে অমান্য করে উপজেলা পৌরসভা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ডেপুটি চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন বহিষ্কৃত এসব নেতা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :