atv sangbad

Blog Post

বিএনপি রাজনৈতিক অঙ্গনে ভয়ংকর এক বিষফোঁড়া : কাদের

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি  বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে ভয়ংকর এক বিষফোঁড়া। তারা ষড়যন্ত্রের চোরা পথে ক্ষমতায় যেতে চায়। শনিবার (৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, বিএনপি আবারও সন্ত্রাস ও ষড়যন্ত্রের রাজনীতি শুরু করে দিয়েছে। তারা নির্বাচন চায় না,  তারা চায় ষড়যন্ত্রের চোরা পথে ক্ষমতায় যেতে।

ওবায়দুল কাদের বলেন, শেখ কামালের জন্মদিন উপলক্ষে এই দিনে আনন্দের চেয়ে তার রক্তাক্ত বিদায়ের ট্র্যাজেডি আমাদের জীবনে শোকের বার্তা বয়ে আনে।

আরও পড়ুন : নির্বাচন সামনে রেখে কোন্দল নিরসনই লক্ষ্য

এর আগে, সকাল ৮টায় ধানমন্ডির আবাহনী ক্লাব প্রাঙ্গণে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগ। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম  প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে যুবলীগ, কৃষক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠন শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :