https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বিদেশি অস্ত্র-মাদকসহ চাঁপাইনবাবগঞ্জে আটক ১ - atv sangbad বিদেশি অস্ত্র-মাদকসহ চাঁপাইনবাবগঞ্জে আটক ১ - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

বিদেশি অস্ত্র-মাদকসহ চাঁপাইনবাবগঞ্জে আটক ১

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : শনিবার, ১১ মে, ২০২৪, ৯:৪৮ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ:

চাঁপাইনবাবগঞ্জের কয়লাবাড়ী এলাকায় কার্টন থেকে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ৩৭ বোতল ফেনসিডিলসহ শ্রী প্রসেনজিৎ কর্মকার (৩০) নামে একজনকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (১০ মে) রাত ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সীমান্তবর্তী কয়লাবাড়ী গ্রামে এসব অস্ত্র ও মাদক উদ্ধার করেছে বিজিবি-৫৯ রহনপুর ব্যাটেলিয়ন।

আটক চোরাকারবারি শ্রী প্রসেনজিৎ কর্মকার শিবগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের দিজেন কর্মকারের ছেলে।

শুক্রবার মধ্যরাতে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

বিজিবি জানায়, ৫৯ বিজিবির অধীনস্থ সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ কয়লাবাড়ী এলাকা দিয়ে অবৈধ অস্ত্র এবং গুলি চোরাচালান হওয়ার আশঙ্কা রয়েছে বলে গোয়েন্দা তথ্য পাওয়া যায়। এর প্রেক্ষিতে রহনপুর ৫৯ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়ার নির্দেশনায় সোনামসজিদ বিওপির হাবিলদার মো. শাহিনুর রহমানের নেতৃত্বে একটি টহল দল অভিযান পরিচালনা করে। সীমান্ত পিলার ১৮৪/২-এস হতে আনুমানিক ১.৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে কয়লাবাড়ী এলাকার পাকা রাস্তার ওপর যানবাহনে তল্লাশি অভিযান পরিচালনা করে তারা। অভিযান চলাকালে এক ব্যক্তি কয়লাবাড়ী মোড় থেকে পায়ে হেটে মাথায় করে একটি কার্টন নিয়ে কানসাটের দিকে যাচ্ছিল। সেই ব্যক্তির গতিবিধি বিজিবি টহল দলের কাছে সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে। পরবর্তীতে কার্টন তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ৩৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিজিবি আরও জানায়, আটক চোরাকারবারির বিরুদ্ধে জব্দ করা অস্ত্র, গুলি, ম্যাগাজিন ও মাদকসহ নিয়মিত মামলা দায়ের করা হয়েছে শিবগঞ্জ থানায়।

৫৯ (রহনপুর) বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া জানান, গত এক বছরে সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে ১৫ জন চোরাকারবারিসহ ২৪টি দেশি-বিদেশি পিস্তল, ৩৭৯ রাউন্ড গুলি এবং ৩৯টি ম্যাগাজিন আটক করেছে বিজিবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ