https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বিয়ে করলেন চাষি ইসলাম ওরফে ‘হাবু ভাই’ - atv sangbad বিয়ে করলেন চাষি ইসলাম ওরফে ‘হাবু ভাই’ - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

বিয়ে করলেন চাষি ইসলাম ওরফে ‘হাবু ভাই’

রিপোর্টার নাম / ৪৩ Time View
Update : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩, ৪:৩৮ অপরাহ্ণ
ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

‘হাবু ভাই’ খ্যাত চাষি ইসলাম বিয়ে করেছেন । ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের এই অভিনেতা জনপ্রিয়তা অর্জন করেছেন ‘হাবু ভাই’ নামেই। বৃহস্পতিবার পারিবারিকভাবে তার গায়েহলুদ অনুষ্ঠিত হয়। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে জীবনের নতুন ধাপে পা রাখলেন তিনি।

কোনো রাখঢাক না রেখেই হাবু ভাইয়ের স্ত্রীর পরিচয় জানানো হয়েছে। এই পরিচয় তিনি নিজেই জানিয়েছেন। স্ত্রীর নাম তুলতুল। তার স্ত্রী ঢাকার বাসিন্দা এবং রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ে স্নাতকে অধ্যয়নরত।

কাজল আরিফিন অমি পরিচালিত বহুল আলোচিত টিভি ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। এতে ‘হাবু ভাই’ চরিত্রে অভিনয় করে কাড়েন চাষী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ