atv sangbad

Blog Post

বিশ্বকাপে খেলতে চেয়ে কোচকে চিঠি

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ

জাতীয় দলের জার্সিতে বিশ্বমঞ্চ মাতানোর স্বপ্ন প্রতিটি ক্রিকেটারেরই থাকে। সেই স্বপ্নপূরণে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেন ক্রিকেটাররা। জায়গা পাকাপোক্ত করেন জাতীয় দলে। এবার ভারতে অনুষ্ঠেয় আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরে খেলতে চেয়ে কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে চিঠি পাঠিয়েছিলেন অস্ট্রেলিয়ার এক স্পিনার।

বিশ্বকাপ শুরু হওয়ার আগেই অজিদের স্কোয়াড থেকে ছিটকে যান অ্যাস্টন অ্যাগার। ওই সময়ে অজিদের দলে অ্যাডাম জাম্পা ছাড়া আর কোনো স্পিনার ছিল না। এমন পরিস্থিতিতে নিজের অবস্থান থেকে এগিয়ে আসেন টেস্ট স্পিনার হিসেবে পরিচিতি পাওয়া নাথান লায়ন।

আগারের ছিটকে যাওয়ার বার্তা শুনেই কোচকে বার্তা পাঠিয়েছিলেন লায়ন। এই প্রসঙ্গে তার ভাষ্য, আগার ছিটকে যাওয়ার পরের দিনই আমি কোচকে বার্তা পাঠিয়েছিলাম। আমি বলেছিলাম, ইদানীং ১০ ওভার বল করছি। বিশ্বকাপের জন্য শতভাগ প্রস্তুত আমি। যদি দরকার পড়ে, তা হলে দলের সঙ্গে ভারতে যেতে কোনো সমস্যা নেই। বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া যে দল ঘোষণা করেছে, তা দুর্দান্ত। তবে কোচকে বার্তা পাঠালেও স্বপ্ন পূরণ হয়নি লায়নের। আগারের পরিবর্তে স্কোয়াডে জায়গা পেয়েছেন ল্যাবুশেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :