https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বৃষ্টির অজুহাতে সবজির বাজারে অরাজকতা - atv sangbad বৃষ্টির অজুহাতে সবজির বাজারে অরাজকতা - atv sangbad
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

বৃষ্টির অজুহাতে সবজির বাজারে অরাজকতা

সৈকত মনি, এটিভি সংবাদ / ৪২ Time View
Update : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৭:৩৪ অপরাহ্ণ

সৈকত মনি, এটিভি সংবাদ 

একটানা বৃষ্টির ধাক্কা দেশের সবজি বাজারে। কয়েক দিনের ব্যবধানে হঠাৎ বেড়ে গেছে একাধিক সবজির দাম। চোখে সর্ষেফুল দেখাচ্ছে কাঁচামরিচ। শিম, টমেটো আর বেগুনের দাম শুনলেও, পিলে চমকে ওঠার অবস্থা। ব্যবসায়ীদের অভিযোগ, মাঝে কিছুদিন না থাকলেও, এখন আবার মাথাচাড়া দিয়েছে পুরোনো সিন্ডিকেট।

শুক্রবার (৪ অক্টোবর) সকাল থেকেই রাজধানীসহ, উত্তর ও মধ্যাঞ্চলের বাজারে সবজি নিয়ে ব্যস্ততা। পণ্যবাহী যানবাহন এসেছে পর্যাপ্ত। তারপরও একাধিক পণ্যের দর অবাক করেছে ক্রেতাদের।

অভিযোগ বৃষ্টির দোহাই দিয়ে কাঁচামরিচের অস্বাভাবিক দাম হাকা হচ্ছে। অথচ, প্রতিদিনই বড় চালান আসছে বিদেশ থেকে। একই অবস্থা টমেটো আর বেগুনের। বাজারে, শিম, ফুলকপিসহ শীতের বিভিন্ন আগাম সবজির দেখা মিলছে। তবে দাম নিম্ন ও মধ্যবিত্তের নাগালের বাইরে। ব্যবসায়ীদের দাবি, এখনো ভাঙা যায়নি পুরোনো সিন্ডিকেট। পূর্বের এ সিন্ডিকেট ভাঙ্গা না গেলে সবজির বাজার নিয়ন্ত্রণে থাকবে না বলেও মন্তব্য ব্যবসায়ীদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ