https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বেতন বৃদ্ধির দাবিতে জনতা জুট মিলে ভাংচুর ও লুটপাট - atv sangbad বেতন বৃদ্ধির দাবিতে জনতা জুট মিলে ভাংচুর ও লুটপাট - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

বেতন বৃদ্ধির দাবিতে জনতা জুট মিলে ভাংচুর ও লুটপাট

রিপোর্টার নাম / ২৯ Time View
Update : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩১ অপরাহ্ণ

নরসিংদী প্রতিনিধি, এটিভি সংবাদ

জেলা নরসিংদীর পলাশে আকিজ বশির গ্রুপের মাকিনাধীন জনতা জুট মিলে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার জনতা জুট মিলে এ ঘটনা ঘটেছে।

শ্রমিকরা জানায়, গত কয়েকদিন ধরে বেতন বৃদ্ধিসহ বিভিন্ন দাবিতে আন্দোলন করে যাচ্ছে মিল শ্রমিকরা। এর মাঝে আজ রাতে দাবি-দাওয়া নিয়ে শ্রমিক ও মিল কর্তপক্ষ আলোচনায় বসে। এতে মালিকপক্ষ দাবি মেনে নিতে ১৫ দিন সময় চেয়েছে। আলোচনার শেষ পর্যায়ে হঠাৎ মিলের ভিতরে দুর্বৃত্তরা হামলা ও ভাংচুর চালায়। এছাড়াও লুটপাটের ঘটনা ঘটেছে বলেও জানা যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সেনাবাহিনী ও পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী। পরে মিলের ভিতর পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে। বেতন বৃদ্ধির দাবি দাওয়াকে কেন্দ্র করে এ হামলা, ভাংচুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ