atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ভান্ডারিয়ায় লাইফ কেয়ার হসপিটালের বিরুদ্ধে ছেলের সামনে অসুস্থ্য মাকে মারধর !

ভান্ডারিয়ায় লাইফ কেয়ার হসপিটালের বিরুদ্ধে ছেলের সামনে অসুস্থ্য মাকে মারধর !

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরের ভান্ডারিয়ায় লাইফ কেয়ার হসপিটালে একের পর এক অঘটন ঘটিয়ে চলছে। এবার (২৫ মার্চ) দুপুরে ভান্ডারিয়ায় লাইফ কেয়ার হসপিটালে ছেলের সামনে চিকিৎসারত অসুস্থ্য মাকে নির্মমভাবে মারধরের অভিযোগ উঠেছে।

আহত বিনাদেবী‘র ছেলে মানবেন্দ্র রায়ের অভিযোগ, ভান্ডারিয়া পৌরসভার ওভার ব্রিজ সংলগ্ন লাইফ কেয়ার হসপিটালে ২৫ মার্চ সোমবার দুপুরে পৌর শহরের ইলেক্ট্রনিক ব্যবসায়ী মানবেন্দ্র রায় (মুন্না) তার মা বিনাদেবী রায় (৫২)-কে এক ব্যাগরক্ত দেয়ার জন্য লাইফ কেয়ার হসপিটালে নিয়ে যায়। এ সময় বিনাদেবী হাসপাতালের জানালা দিয়ে বাহিরে পানের পিক ফেলা নিয়ে আয়া ও নার্সদের সাথে কথার কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে হসপিটালের আয়া – নার্স ও মালিক প্রিন্স মৃধা এবং পারভিন মিলে অসুস্থ্য বিনাদেবী ও তার ছেলে মানবেন্দ্র রায়ের ওপরে হামলা চালিয়ে আহত করে। এ ঘটনার প্রতিবাদ করলে তারা তাকেও মারধর করে। আহত বিনাদেবীকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

মঙ্গলবার লাইফ কেয়ার হসপিটালের মালিক প্রিন্স মৃধা ও পারভিন আক্তার সহ অন্য সহযোগীদেও বিরুদ্ধে নির্মম নির্যাতনের অভিযোগ এনে ভাণ্ডারিয়া থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

লাইফ কেয়ার হসপিটালের মালিক প্রিন্স মৃধার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না। তবে, ওই রোগীর সাথে পানের পিক ফেলাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :