https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা - atv sangbad ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম

ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা

রিপোর্টার নাম / ২৩ Time View
Update : শনিবার, ২২ জুন, ২০২৪, ২:০৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

নয়া দিল্লিতে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন। শনিবার (২২ জুন) সকালে দিল্লির রাজ ঘাটে মহাত্মা গান্ধীর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান তিনি।

শেখ হাসিনা ভারতের মহান নেতার প্রতি শ্রদ্ধা প্রদর্শনের জন্য সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। তিনি সমাধিতে ফুলের পাপড়িও ছড়িয়ে দেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী সেখানে পরিদর্শন বইয়েও স্বাক্ষর করেন।

এর আগে, তার আগমনে রাজ ঘাট সমিতির প্রধান তাঁকে স্বাগত জানান। সকালে ভারতের রাষ্ট্রপতি ভবনের সামনে তাকে রাজকীয় সংবর্ধনা দেওয়া হয়েছে। সকাল ৯টার দিকে (স্থানীয় সময়) রাষ্ট্রপতি ভবনে পৌঁছালে নরেন্দ্র মোদি তাঁকে অভ্যর্থনা জানান।

রাষ্ট্রপতির গার্ড রেজিমেন্টের একটি অশ্বারোহী দল রাষ্ট্রপতি ভবনের গেট থেকে প্রধানমন্ত্রীর গাড়ি বহরকে বেস্টন করে সংবর্ধনাস্থল পর্যন্ত নিয়ে যায়।

ভারতের সশস্ত্র বাহিনীর একটি সুসজ্জিত চৌকস দল শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রদান করে। এই সময় ভারত ও বাংলাদেশের জাতীয় সঙ্গীত বাজানো হয়। প্রধানমন্ত্রী গার্ড পরিদর্শন এবং অভিবাদন গ্রহণ করেন।

এরপর ভারতের প্রধানমন্ত্রী প্রেজেন্টেশন লাইনে শেখ হাসিনার সঙ্গে তাঁর মন্ত্রিসভার সহকর্মীদের পরিচয় করিয়ে দেন। বাংলাদেশের প্রধানমন্ত্রীও তাঁর সফরসঙ্গীদের মোদির সঙ্গে পরিচয় করিয়ে দেন।

এরপর প্রধানমন্ত্রীকে দেওয়া হয় রাজকীয় সংবর্ধনা ও গার্ড অব অনার। পরে শেখ হাসিনা নরেন্দ্র মোদিসহ দেশটির মন্ত্রী ও পদস্থ কর্মকর্তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ