https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ভারতের সঙ্গে চলমান কোনো প্রকল্প নিয়ে সংকট নেই: অর্থ উপদেষ্টা - atv sangbad ভারতের সঙ্গে চলমান কোনো প্রকল্প নিয়ে সংকট নেই: অর্থ উপদেষ্টা - atv sangbad
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশনের বিষয়ে সর্বশেষ যা জানা গেলো দেশে বিষয়ভিত্তিক রিসার্চ সেল করবে ছাত্রদল স্কুলে ভর্তিতে লটারি নাকি পরীক্ষা, সিদ্ধান্ত গ্রহণে আজ বিকালে সভা শিবালয়ে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা অন্তর্বর্তী সরকারের সঙ্গে কাজ করতে চায় চীন, যা বললেন প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে ড. মুহাম্মদ ইউনূসের ৩ প্রস্তাব ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও!

ভারতের সঙ্গে চলমান কোনো প্রকল্প নিয়ে সংকট নেই: অর্থ উপদেষ্টা

রিপোর্টার নাম / ৩৮ Time View
Update : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ২:৩৬ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

ভারতের সঙ্গে চলমান কোনো প্রকল্প স্থগিত হয়নি বলে জানিয়েছেন অর্থ ও বাণিজ্য উপদেষ্টা সালেহউদ্দিন আহমেদ। তিনি বলেছেন, ভারতের সঙ্গে চলমান বড় প্রকল্প নিয়ে কোনো সংকট নেই। কোনো প্রকল্পের কাজ স্থগিত হয়নি। দেশটি বিজ্ঞান প্রযুক্তি বড় প্রকল্পে কাজ করতে আগ্রহী।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সচিবালয়ে ভারতীয় হাইকমিশনার প্রণয় কুমার ভার্মার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

সালেহউদ্দিন আহমেদ বলেন, ভারত ও বাংলাদেশের বাণিজ্য সম্পর্ক অন্তত জোরাল। বাংলাদেশ বিনিয়োগের বড় ক্ষেত্র। বিজ্ঞান প্রযুক্তিসহ আরো বড় প্রকল্পে কাজ করতে তারা (ভারত) আগ্রহ দেখিয়েছে।

ভারত আমাদের সবচেয়ে ঘনিষ্ঠ প্রতিবেশী উল্লেখ করে তিনি বলেন, তাদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়সহ বেশ কয়েকটি প্রকল্প নিয়ে আলোচনা হয়েছে। চলমান প্রকল্প নিয়ে কোনো সংকট নেই বলেও জানান তিনি।

অর্থ উপদেষ্টা আরও বলেন, বিজ্ঞান প্রযুক্তিসহ আরও বড় প্রকল্পে দিল্লি আগ্রহ দেখিয়েছে। বিনিয়োগের ভালো জায়গা বাংলাদেশ। এ সময় বাংলাদেশে বিনিয়োগের জন্য ভারতকে আহ্বান জানান তিনি।

এ সময় ভারতীয় হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা বলেন, বিজ্ঞান প্রযুক্তিসহ বেশ কিছু বড় প্রকল্পে কাজ করা নিয়ে আলোচনা হয়েছে। আশুগঞ্জ ও আখাউড়া সড়কের মতো কিছু প্রকল্পের ঠিকাদার ভারতে চলে গেলেও দ্রুতই ফিরে আসবে ও কাজ শুরু হবে। ভারত থেকে বাংলাদেশের ঋণের অর্থ ছাড় করার বিষয়েও সমস্যা নেই।

তিনি বলেন, আগের মতই এই সরকারের সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক এগিয়ে নেবে ভারত। তবে ভিসা বিষয়ে কোনো আলোচনা হয়নি বলে জানান উপদেষ্টা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ