https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ মনিরুল-হাবিবসহ পুলিশের চার ঊর্ধ্বতন কর্মকর্তা বাধ্যতামূলক অবসরে - atv sangbad মনিরুল-হাবিবসহ পুলিশের চার ঊর্ধ্বতন কর্মকর্তা বাধ্যতামূলক অবসরে - atv sangbad
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

মনিরুল-হাবিবসহ পুলিশের চার ঊর্ধ্বতন কর্মকর্তা বাধ্যতামূলক অবসরে

রিপোর্টার নাম / ৪১ Time View
Update : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ণ

সৈকত মনি, এটিভি সংবাদ 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পুলিশের স্পেশাল ব্রাঞ্চের প্রধান মনিরুল ইসলামসহ চার ঊর্ধ্বতন কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে।

অবসরে পাঠানো অন্য দুই কর্মকর্তা হলেন- রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন ও রংপুর মহানগরের পুলিশ কমিশনার মনিরুজ্জামান।

মঙ্গলবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা ১ এর সচিব মো. জাহাংগীর আলম প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন।

এর আগে সকালে মনিরুলসহ তিন অতিরিক্ত আইজিসহ ৫১ পুলিশ কর্মকর্তাকে রদবদল করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের তিন আদেশে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। মনিরুল ইসলামকে এসবি থেকে সরিয়ে পুলিশ সদর দপ্তরে বদলির প্রজ্ঞাপন জারি করা হয়। এর কয়েক ঘণ্টা পর রাতে মনিরুলকে বাধ্যতামূলক অবসর দেওয়ার প্রজ্ঞাপন জারি করা হয়।

স্বরাষ্ট্র সচিব জাহাংগীর আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি বিধানের ৪৫ ধারা অনুযায়ী জনস্বার্থে পুলিশের অতিরিক্ত আইজি (গ্রেড ১) মনিরুল ইসলামকে সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হলো।

অপরদিকে ঢাকার পুলিশ কমিশনার হাবিবুর রহমানকে সরকার পতনের পর গত ৭ আগস্ট সরিয়ে দেওয়া হয়। তার জায়গায় চলতি দায়িত্ব দেওয়া হয় সিআইডির উপ-পুলিশ মহাপরিদর্শক মো. মাইনুল হাসানকে।

স্বরাষ্ট্র সচিব জাহাংগীর আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে অতিরিক্ত আইজি হাবিবুর রহমানকে অবসরে পাঠানোর কথা জানানো হয়।

জাহাংগীর আলম স্বাক্ষরিত আরেক প্রজ্ঞাপনে বলা হয়েছে, রংপুর রেঞ্জের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (সুপারনিউমারারি) মো. আব্দুল বাতেনকে সরকারি চাকরি আইন, ২০১৮ (২০১৮ সালের ৫৭ নং আইন) এর ৪৫ ধারার বিধান অনুযায়ী জনস্বার্থে সরকারি চাকরি থেকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হলো।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে অবসরে পাঠানোর প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (পুলিশ) ক্যাডারের সদস্য ও রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মনিরুজ্জামানকে সরকারি চাকরি আইন ২০১৮ (২০১৮ সালের ৫৭ নং আইন)–এর ৪৫ ধারার বিধান অনুযায়ী জনস্বার্থে সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হলো। জনস্বার্থে এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ