https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ মসজিদ ও মাওলানা মামুনুল হককে নিয়ে আপত্তিকর পোস্ট, হেফাজত ইসলামের মানববন্ধন ও বিক্ষোভ - atv sangbad মসজিদ ও মাওলানা মামুনুল হককে নিয়ে আপত্তিকর পোস্ট, হেফাজত ইসলামের মানববন্ধন ও বিক্ষোভ - atv sangbad
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশনের বিষয়ে সর্বশেষ যা জানা গেলো দেশে বিষয়ভিত্তিক রিসার্চ সেল করবে ছাত্রদল স্কুলে ভর্তিতে লটারি নাকি পরীক্ষা, সিদ্ধান্ত গ্রহণে আজ বিকালে সভা শিবালয়ে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা অন্তর্বর্তী সরকারের সঙ্গে কাজ করতে চায় চীন, যা বললেন প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে ড. মুহাম্মদ ইউনূসের ৩ প্রস্তাব ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও!

মসজিদ ও মাওলানা মামুনুল হককে নিয়ে আপত্তিকর পোস্ট, হেফাজত ইসলামের মানববন্ধন ও বিক্ষোভ

রিপোর্টার নাম / ৩০ Time View
Update : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৪১ অপরাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি, এটিভি সংবাদ 

মসজিদ ও হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় নেত্রকোনার খালিয়াজুরীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

উপজেলা হেফাজতে ইসলামের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। ফেসবুকে আপত্তিকর পোস্টকারী দুই যুবকের বাড়ি খালিয়াজুরী সদরে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় খালিয়াজুরী মডেল মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের  বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ মাঠের পাশে গিয়ে শেষ হয়। পরে সেখনে আলোচনা সভা করেন হেফাজাতে ইসলামীর নেতৃবৃন্দ।

সংশ্লিষ্ট সূত্রে  জানা গেছে,  গত ৮ আগষ্ট সজল দাস নামে খালিয়াজুরীর এক যুবক তার ফেসবুক আইডিতে মসজিদ নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন। এছাড়া একই উপজেলার স্বাগত সরকার শুভ নামে আরেক যুবক তার ফেসবুক আইডিতে দেশের শীর্ষ স্থানীয় আলেম আল্লামা মামুনুল হককে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন।

এ দু’টি পোস্টের প্রতিক্রিয়ায় ধর্মপ্রাণ মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন। তারই জেরে ওই দুই যুবককে আইনের আওতায় এনে সাজার দাবিতে এ কর্মসূচি পালন করা হয়।

আলোচনা সভায় খালিয়াজুরী হেফাজতে ইসলাম শাখার সভাপতি আমির মুফতি এরশাদুল্লাহ কাসেমী সভাপতিত্বে সাধারণ সম্পাদক  মাওলানা নুরুল হক নোমানীর সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- নির্বাহী আমির মুফতি ইজাজুল হক, সিনিয়র সহ-সভাপতি মাওলানা হাফিজুল ইসলাম, সহ-সভাপতি হযরত মাওলানা মাহফুজুল হক,যুগ্ন সম্পাদক হেফাজতে ইসলাম ও ইসলামে আন্দোলন বাংলাদেশ খালিয়াজুরী শাখার সভাপতি মোস্তাকিম বিল্লাহ,সাংগঠনিক সম্পাদক মুফতি মুহাম্মদুল্লাহ হামিদীসহ আরও অনেকেই।

হেফাজত নেতৃবৃন্দ অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ