atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > মাদারীপুরে পাওনা টাকার জন্য গ্রাম পুলিশকে পিটিয়ে হত্যা

মাদারীপুরে পাওনা টাকার জন্য গ্রাম পুলিশকে পিটিয়ে হত্যা

শফিক স্বপন, এটিভি সংবাদ

মাদারীপুর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর কাজিরটেক বাবনাতলা এলাকায়।

পাওনা টাকা না দেওয়ায় বুধবার রাত ৮ টার দিকে মো. আজিজুল হক (৪০) নামের এক গ্রাম পুলিশকে (চৌকিদার) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত মো. আজিজুল।

ওই এলাকার আবদুর লতিফ চৌকিদারের ছেলে এবং তিনি ওই ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের গিয়াসউদ্দিন সিকদারের কাছ থেকে এক লাখ ৬০ হাজার টাকা ধার নেয় আজিজুল হক।

সম্প্রতি আজিজুল হক ধারের ৮০ হাজার টাকা পরিশোধ করেন। বাকি ৮০ হাজার টাকার জন্য গিয়াসউদ্দিন বেশ কয়েকদিন ধরে আজিজুলকে নানা ভাবে চাপ দিতে শুরু করে। কিন্তু আজিজুল পাওয়া টাকা না দেওয়ায় তার ওপর ক্ষপ্তি হন গিয়াসউদ্দিন। এরই জের ধরে বুধবার রাতে চরগোবিন্দপুর এলাকা থেকে আজিজুল হক তার বোনের বাড়ি বাবনাতলা যাওয়ার পথে গিয়াসউদ্দিন ও তার ছেলে শান্তসহ ৬/৭ জন মিলে আজিজুলকে বেদম মারধর শুরু করে।

আজিজুলের চিৎকার শুনে আশে পাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় আজিজুলকে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর থেকেই গিয়াসউদ্দিন ও তার ছেলে পলাতক রয়েছে।

 

 

নিহত আজিজুলের ভগ্নিপতি মো. ওয়াহেদুল ইসলাম বলেন, পাওয়া টাকা দিতে দেরি হওয়ায় গিয়াস ও তার লোকজন ভাইজানকে পিটিয়ে মেরে ফেলেছে। যারা আমার ভাইজানকে খুন করেছে তাদের বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, গ্রাম পুলিশের লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হামলাকারীদের আটক করতে পুলিশ জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত নিহতের পরিবারের লোকজন মামলা করতে থানায় আসেনি। পরিবারের সদস্যরা অভিযোগ দিলে মামলা নেয়া হবে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :